B Mycin এর কাজ কি? (আপডেট তথ্য) | B Mycin এর দাম কত? | B Mycin ব্যবহার করার নিয়ম কি? | B Mycin এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো B Mycin এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো B Mycin এর কাজ কি,B Mycin কিসের  ঔষধ,B Mycin এর পার্শ্ব প্রতিক্রিয়া, B Mycin খাওয়ার নিয়ম,B Mycin এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং B Mycin ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

B Mycin এর কাজ কি?

B Mycin ointment ব্যাকটেরিয়াজনিত ত্বকের বিভিন্ন সংক্রমণে একজিমা, একজিমাজনিত ত্বকের প্রদাহ, নিউরোডারমাটাইটিস, পায়ু পার্শ্বের প্রদাহেও ব্যবহার করা হয়

B Mycin এর দাম কত?

B Mycin প্রতি পিসের দামঃ ১৭.৩৬ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

B Mycin ব্যবহার করার নিয়ম কি?

 B Mycin মলম আক্রান্ত স্থানে দিনে ২ থেকে ৪ বার করে লাগাবেন

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য বিভিন্ন হতে পারে। তাই ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন


B Mycin এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

Also Read: B Easy 10 এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘B Mycin এর কাজ কি,B Mycin খাওয়ার নিয়ম,B Mycin এর দাম কত,B Mycin এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি B Mycin এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.