Becoral DX tablets এর কাজ কি? (আপডেট তথ্য) | Becoral DX tablets এর দাম কত? | Becoral DX tablets খাওয়ার নিয়ম কি? | Becoral DX tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Becoral DX tablets এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Becoral DX tablets এর কাজ কি,Becoral DX tablets কিসের  ঔষধ,Becoral DX tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া, Becoral DX tablets খাওয়ার নিয়ম,Becoral DX tablets এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Becoral DX tablets ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Becoral DX tablets এর কাজ কি?

Becoral DX ট্যাবলেট অস্থি ও অস্থি মজ্জার বিভিন্ন জটিলতায়, দাঁতের সুগঠনে এবং মহিলাদের গর্ভকালীন ও স্তন্যদানকালীন সময়, বিভিন্ন প্রয়োজনে ক্যালসিয়াম ও ভিটামিন ডি ব্যবহৃত হয়।

Becoral DX tablets এর দাম কত?

Becoral DX ট্যাবলেট প্রতি পিসের দামঃ ১৫.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Becoral DX tablets খাওয়ার নিয়ম কি?

Becoral DX ট্যাবলেট কিশোর-কিশোরী এবং প্রাপ্তবয়স্করা: দিনে ১ বা ২ বার ১ টি ট্যাবলেট। 

শিশু: ১ টি ট্যাবলেট দিনে একবার ক্যালসিয়াম (কোরাল সোর্স) + ভিটামিন ডি ৩ এফার্ভেসেন্ট ট্যাবলেট এক গ্লাস পানিতে দ্রবীভূত করুন এবং অবিলম্বে পান করুন।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Becoral DX tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ এলার্জিক রিএ্যাকশন, অনিয়মিত হৃদস্পন্দন, বমি, বমি বমি ভাব,ক্ষুধামন্দা, ঝিমুনি ও মুখ শুকিয়ে যাওয়া।

Also Read: Becoral D tablets এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Becoral DX tablets এর কাজ কি,Becoral DX tablets খাওয়ার নিয়ম,Becoral DX tablets এর দাম কত,Becoral DX tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Becoral DX tablets এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.