Bedine 150 এর কাজ কি? (আপডেট তথ্য) | Bedine 150 এর দাম কত? | Bedine 150 খাওয়ার নিয়ম কি? | Bedine 150 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bedine 150 এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bedine 150 এর কাজ কি,Bedine 150 কিসের  ঔষধ,Bedine 150 এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bedine 150 খাওয়ার নিয়ম,Bedine 150 এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bedine 150 ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bedine 150 এর কাজ কি?

Bedine Tablet পেপটিক আলসার (ডিওডেনাল এবং গ্যাস্ট্রিক আলসার), রিফাক্স ইসোফেগাইটিস, জলিঞ্জার-এলিসন সিনড্রোম, অপারেশনের পরবর্তীতে সৃষ্ট আলসার এ নির্দেশিত।

Bedine 150 এর দাম কত?

Bedine Tablet প্রতি পিসের দামঃ ২.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bedine 150 খাওয়ার নিয়ম কি?

Bedine Tablet ট্যাবলেট: প্রাপ্তবয়স্কদের জন্য রেনিটিডিনের প্রস্তাবিত মৌখিক ডোজ হল 150mg ট্যাবলেট দিনে দুবার। প্রতিদিন ঘুমানোর সময় 300mg এর একটি বিকল্প ডোজ রোগীদের জন্য ব্যবহার করা যেতে পারে যাদের ডোজ গুরুত্বপূর্ণ। অথবা একজন নিবন্ধিত চিকিৎসক দ্বারা নির্দেশিত।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bedine 150 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

খুব কমক্ষেত্রে গায়ে ফুঁসকুড়ি, মতিভ্রম এবং দৃষ্টিভ্রম দেখা যেতে পারে।

Also Read: Bederm Cream 0.05% এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bedine 150 এর কাজ কি,Bedine 150 খাওয়ার নিয়ম,Bedine 150 এর দাম কত,Bedine 150 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bedine 150 এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.