Belox 100ml Syrup এর কাজ কি? (আপডেট তথ্য) | Belox 100ml Syrup এর দাম কত? | Belox 100ml Syrup খাওয়ার নিয়ম কি? | Belox 100ml Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Belox 100ml Syrup এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Belox 100ml Syrup এর কাজ কি,Belox 100ml Syrup কিসের  ঔষধ,Belox 100ml Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া, Belox 100ml Syrup খাওয়ার নিয়ম,Belox 100ml Syrup এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Belox 100ml Syrup ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Belox 100ml Syrup এর কাজ কি?

Belox সিরাপ ত্বকের সংক্রমণ, ফোড়া, ক্ষত, একজিমা, ব্রণ, সংক্রমিত ক্ষত, সংক্রমিত পোড়া, ত্বকের গ্রাফ্ট সুরক্ষিত করতে, মধ্যকর্ণের প্রদাহ, বহিঃকর্ণের প্রদাহ; নিউমোনিয়া, ফুসফুসের ফোড়া, এমপায়েমা, সাইনাসের প্রদাহ, টনসিলের প্রদাহ, অন্ত্রের প্রদাহ, মূত্রনালীর সংক্রমণ, মেনিনজেসের প্রদাহ, সেপ্টিসেমিয়া; বিভিন্ন সার্জিকাল প্রক্রিয়ার সময় সংক্রমণের প্রতিষেধক হিসেবে ব্যবহার করা যায়।

Belox 100ml Syrup এর দাম কত?

Belox সিরাপ 100মি.লি. প্রতি পিসের দাম :- ৬০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Belox 100ml Syrup খাওয়ার নিয়ম কি?

Belox সিরাপ প্রাপ্ত বয়স্ক মাত্রা : ২৫০-৫০০ মি.গ্রা. ছয় ঘণ্টা পর পর সেবন করতে হবে।

শিশুদের মাত্রা : ২-১০ বছর: প্রাপ্ত বয়স্কদের মাত্রার অর্ধেক মাত্রা।

২ বছরের নীচে : প্রাপ্ত বয়স্কদের মাত্রার এক চতুর্থাংশ।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Belox 100ml Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

পরিপাকতন্ত্রের সমস্যা (বমি বমি ভাব, উদরাময়) এবং চামড়ায় ফুসকুড়ি মাঝে মধ্যে দেখা যেতে পারে।

Also Read: Belox 500mg capsule এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Belox 100ml Syrup এর কাজ কি,Belox 100ml Syrup খাওয়ার নিয়ম,Belox 100ml Syrup এর দাম কত,Belox 100ml Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Belox 100ml Syrup এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.