Benfloxin 500mg Tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Benfloxin 500mg Tablet এর দাম কত? | Benfloxin 500mg Tablet খাওয়ার নিয়ম কি? | Benfloxin 500mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Benfloxin 500mg Tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Benfloxin 500mg Tablet এর কাজ কি,Benfloxin 500mg Tablet কিসের  ঔষধ,Benfloxin 500mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Benfloxin 500mg Tablet খাওয়ার নিয়ম,Benfloxin 500mg Tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Benfloxin 500mg Tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Benfloxin 500mg Tablet এর কাজ কি?

Benfloxin Tablet তীব্র ম্যাক্সিলারী সাইনাসের প্রদাহ, দীর্ঘদিনের ব্রংকাইটিসের হঠাৎ বৃদ্ধি, কমিউনিটি এ্যাকুয়ার্ড নিউমোনিয়া, নজোকোমিয়াল নিউমোনিয়া, মূত্রনালীর জটিল সংক্রমণ, একিউট পায়লোনেফ্রাইটিস, ত্বক এবং নরম কলার জটিল এবং জটিল নয় এমন সংক্রমণ।

Benfloxin 500mg Tablet এর দাম কত?

Benfloxin Tablet প্রতি পিসের দামঃ ১৭.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Benfloxin 500mg Tablet খাওয়ার নিয়ম কি?

Benfloxin Tablet ২৫০-৭৫০ মি.গ্রা. দিনে এক বার ৭-১৪ দিন।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Benfloxin 500mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ বমি বমি ভাব, ডায়রিয়া, পেটে ব্যথা, পেট ফাঁপা, আলোক সংবেদনশীলতা, কাঁপুনি, বিষন্নতা, দুশ্চিন্তা, মানসিক বিভ্রম ইত্যাদি।

Also Read: Benfast-p Tablet এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Benfloxin 500mg Tablet এর কাজ কি,Benfloxin 500mg Tablet খাওয়ার নিয়ম,Benfloxin 500mg Tablet এর দাম কত,Benfloxin 500mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Benfloxin 500mg Tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.