Benkill CV 250mg Tablets এর কাজ কি? (আপডেট তথ্য) | Benkill CV 250mg Tablets এর দাম কত? | Benkill CV 250mg Tablets খাওয়ার নিয়ম কি? | Benkill CV 250mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Benkill CV 250mg Tablets এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Benkill CV 250mg Tablets এর কাজ কি,Benkill CV 250mg Tablets কিসের  ঔষধ,Benkill CV 250mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া, Benkill CV 250mg Tablets খাওয়ার নিয়ম,Benkill CV 250mg Tablets এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Benkill CV 250mg Tablets ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Benkill CV 250mg Tablets এর কাজ কি?

Benkill CV ট্যাবলেট বিভিন্ন ব্যাকটেরিয়া দ্বারা সৃষ্ট সংক্রমণে যেমন ফ্যারিনজাইটিস/টনসিলাইটস, ইনফ্লুয়েঞ্জা, নিউমোনিয়া, ব্রংকাইটিস, ত্বক ও ত্বকীয় কলার সংক্রমণ, গনোরিয়া, সেপ্টিসেমিয়া ইত্যাদি।

Benkill CV 250mg Tablets এর দাম কত?

xx। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Benkill CV 250mg Tablets খাওয়ার নিয়ম কি?

Benkill CV ট্যাবলেট সাধারণ ডোজঃ প্রাপ্তবয়স্কদেরঃ ১ ট্যাবলেট প্রতিদিন ২ বার ৭-১০ দিনের জন্য ৩ মাস থেকে ১২ বছর বয়সী শিশুঃ ২০-৩০ মিগ্রা/কেজি/দিন ৭-১০ দিনের জন্য প্রতিদিন ২ বার।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Benkill CV 250mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ডায়ারিয়া, বমি-বমি ভাব, ইত্যাদির সাময়িক বৃদ্ধি। এছাড়া অন্যান্য পার্শ্ব-প্রতিক্রিয়ার মধ্যে আছে পেট ব্যথা, পেটের সংকোচন, হজমের সমস্য, মাথাব্যাথা, ভ্যাজাইনাইটিস, র‍্যাশ, চুলকানি, নিদ্রাহীনতা, পিপাসা, ক্ষুধামন্দা ইত্যাদি।

Also Read: Benkill 250/500mg Tablets এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Benkill CV 250mg Tablets এর কাজ কি,Benkill CV 250mg Tablets খাওয়ার নিয়ম,Benkill CV 250mg Tablets এর দাম কত,Benkill CV 250mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Benkill CV 250mg Tablets এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.