Bet CL Cream এর কাজ কি? (আপডেট তথ্য) | Bet CL Cream এর দাম কত? | Bet CL Cream ব্যবহারের নিয়ম কি? | Bet CL Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bet CL Cream এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bet CL Cream এর কাজ কি,Bet CL Cream কিসের  ঔষধ,Bet CL Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bet CL Cream ব্যবহারের নিয়ম,Bet CL Cream এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bet CL Cream ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bet CL Cream এর কাজ কি?

Bet CL Cream ত্বকের ছত্রাক সংক্রমণে নির্দেশিত।

Bet CL Cream এর দাম কত?

Bet CL cream প্রতি পিসের দামঃ ৬০.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bet CL Cream ব্যবহারের নিয়ম কি?

Bet CL Cream টিনিয়া ক্রুরিস ও টিনিয়া করপোরিসের জন্য সকালে এবং বিকালে দুই সপ্তাহের জন্য ব্যবহার করতে হবে। টিনিয়া পেডিসে দিনে দুইবার হিসাবে চার সপ্তাহ ব্যবহার করতে হবে। বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bet CL Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক,অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ত্বকে লালভাব, ফুসকুড়ি, চুলকানি জ্বালা পোড়া হতে পারে

Also Read: Bp Xit Tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bet CL Cream এর কাজ কি,Bet CL Cream ব্যবহারের নিয়ম,Bet CL Cream এর দাম কত,Bet CL Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bet CL Cream এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.