BSH Eye drop এর কাজ কি? (আপডেট তথ্য) | BSH Eye drop এর দাম কত? | BSH Eye drop খাওয়ার নিয়ম কি? | BSH Eye drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো BSH Eye drop এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো BSH Eye drop এর কাজ কি,BSH Eye drop কিসের  ঔষধ,BSH Eye drop এর পার্শ্ব প্রতিক্রিয়া, BSH Eye drop খাওয়ার নিয়ম,BSH Eye drop এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং BSH Eye drop ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

BSH Eye drop এর কাজ কি?

BSH Eye drop চোখের ছানি এবং অন্যান্য অপারেশনজনিত প্রদাহ কমাতে নির্দেশিত। এছাড়াও যে কোন ধরণের চোখে প্রদাহ কমাতে ব্যবহৃত হয়।

BSH Eye drop এর দাম কত?

BSH Eye drop 5ml প্রতি পিসের দামঃ ১০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

BSH Eye drop খাওয়ার নিয়ম কি?

BSH Eye drop প্রতিদিন ১ ড্রপ করে ১ বার আক্রান্ত চোখে প্ৰয়োগ করতে হবে, অস্ত্রোপচারের ১ দিন পূর্বে, অস্ত্রোপচারের দিন এবং অস্ত্রোপচারের ২ সপ্তাহের পর পর্যন্ত।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

BSH Eye drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব

প্রতিক্রিয়া হয়। এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃচোখে অস্বাভাবিক অনুভূতি, কনজাংকটিভাল হাইপারেমিয়া, চোখের জ্বলুনি, চোখে ব্যথা, লালচে চোখ, মাথাব্যথা এবং আইরিসে প্রদাহ।

Also Read: Beklo Syrup এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘BSH Eye drop এর কাজ কি,BSH Eye drop খাওয়ার নিয়ম,BSH Eye drop এর দাম কত,BSH Eye drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি BSH Eye drop এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.