Urocap এর কাজ কি? (আপডেট তথ্য) | Urocap এর দাম কত? | Urocap খাওয়ার নিয়ম কি? | Urocap এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Urocap এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Urocap এর কাজ কি,Urocap কিসের  ঔষধ,Urocap এর পার্শ্ব প্রতিক্রিয়া, Urocap খাওয়ার নিয়ম,Urocap এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Urocap ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Urocap এর কাজ কি?

Urocap ট্যাবলেট প্রোস্টেট গ্রন্থির বৃদ্ধিজনিত রোগের চিকিৎসা এবং নিয়ন্ত্রণে নির্দেশিত।

Urocap এর দাম কত?

Urocap ট্যাবলেট প্রতি পিসের দামঃ ১০.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Urocap খাওয়ার নিয়ম কি?

Urocap ট্যাবলেট প্রস্তাবিত ডোজ হল ১ টি ক্যাপসুল যা প্রতিদিন একবার একই খাবারের প্রায় ৩০ মিনিট পরে নেওয়া হয়। ক্যাপসুলগুলি পুরো গিলে ফেলা উচিত এবং চিবানো বা খোলা উচিত নয়।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে।

ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Urocap এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

মাথা ঘোরা, অস্বাভাবিক বীর্যস্খলন এবং কদাচিৎ মাথা ব্যথা, দৌর্বল্য, অবস্থাজনিত লঘু রক্তচাপ, বুক ধড়ফড় করা এবং সর্দি, বমি বমি ভাব, বমি এবং কোষ্ঠকাঠিন্য হতে পারে।

অতিসংবেদনশীলতা যেমন ফুসকুড়ি, চুলকানি, চামড়া লাল হয়ে যেতে পারে। ঘুম ঘুম ভাব, অস্পষ্ট দৃষ্টি, মুখ শুকিয়ে যাওয়া দেখা যেতে পারে। মূর্ছা যাবার ঘটনা, এনজিওইডেমা ও প্রিয়াপিজম-এর ঘটনা খুবই কম ক্ষেত্রে দেখা যায়।

Also Read: Urocap-D এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Urocap এর কাজ কি,Urocap খাওয়ার নিয়ম,Urocap এর দাম কত,Urocap এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Urocap এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.