Benzyl benzoate lotion 25% এর কাজ কি? (আপডেট তথ্য) | Benzyl benzoate lotion 25% এর দাম কত? | Benzyl benzoate lotion 25% ব্যবহারের নিয়ম কি? | Benzyl benzoate lotion 25% এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Benzyl benzoate lotion 25% এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Benzyl benzoate lotion 25% এর কাজ কি,Benzyl benzoate lotion 25% কিসের  ঔষধ,Benzyl benzoate lotion 25% এর পার্শ্ব প্রতিক্রিয়া, Benzyl benzoate lotion 25% ব্যবহারের নিয়ম,Benzyl benzoate lotion 25% এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Benzyl benzoate lotion 25% ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Benzyl benzoate lotion 25% এর কাজ কি?

Benzyl benzoate lotion খুঁজলি, পাচড়া (স্কেবিস) এর চিকিৎসায় ব্যবহার করা হয়।

Benzyl benzoate lotion 25% এর দাম কত?

Benzyl Lotion প্রতি পিসের দামঃ ১২৬.৫০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Benzyl benzoate lotion 25% ব্যবহারের নিয়ম কি?

Benzyl benzoate lotion প্রাপ্তবয়স্ক: সারা শরীরে 12 ঘন্টা অন্তর 3 বার প্রয়োগ করুন, শেষ প্রয়োগের 12 ঘন্টা পরে ধুয়ে ফেলুন।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Benzyl benzoate lotion 25% এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ত্বকে জ্বালা পোড়া, চুলকানি, লাল ভাব ও ত্বক শুষ্ক হতে পারে। ত্বকের রঙে পরিবর্তন দেখা যেতে পারে।

Also Read: Benzenod 1.5mg capsule এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Benzyl benzoate lotion 25% এর কাজ কি,Benzyl benzoate lotion 25% ব্যবহারের নিয়ম,Benzyl benzoate lotion 25% এর দাম কত,Benzyl benzoate lotion 25% এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Benzyl benzoate lotion 25% এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.