Bestron 0.45 mg Tablets এর কাজ কি? (আপডেট তথ্য) | Bestron 0.45 mg Tablets price in Bangladesh?| Bestron 0.45 mg Tablets খাওয়ার নিয়ম কি? | Bestron 0.45 mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bestron 0.45 mg Tablets এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bestron 0.45 mg Tablets এর কাজ কি,Bestron 0.45 mg Tablets কিসের  ঔষধ,Bestron 0.45 mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bestron 0.45 mg Tablets খাওয়ার নিয়ম,Bestron 0.45 mg Tablets এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bestron 0.45 mg Tablets ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bestron 0.45 mg Tablets এর কাজ কি?

Bestron Tablet এটি সিস্টেমিক লুপাস এরিথেমাতুস এবং রুমেটয়েড আর্থথ্রিটিস এর মতো বিভিন্ন রিউম্যাটিক ব্যাধিগুলিকে চিকিত্সা করে। সোরিয়াসিস এবং ডার্মাটাইটিস , এলার্জি সংক্রান্ত শর্তাদি যেমন এজিওয়েডেম এবং হাঁপানি , নির্দিষ্ট রক্তের রোগ , নির্দিষ্ট চোখের এবং ত্বকের অবস্থা হতে পারে ।

Bestron 0.45 mg Tablets price in Bangladesh?

Bestron Tablet প্রতি পিসের দামঃ ৮০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bestron 0.45 mg Tablets খাওয়ার নিয়ম কি?

Bestron Tablet খুব সাধারণ চিকিৎসার ক্ষেত্রে এই ডোজই ব্যবহার হয়। মনে রাখবেন, প্রতিটি রোগী এবং তাঁদের সমস্যা ভিন্ন, কাজেই রোগের ধরন, চিকিৎসার ধরণ, রোগীর বয়স এবং চিকিৎসার ইতিহাসের ওপর ডোজের পার্থক্য হতে পারে।

Bestron 0.45 mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

ঝাপসা দৃষ্টি (Blurred Vision)

ক্ষুধা পাওয়া (Increased Appetite)

বদহজম (Indigestion)

উদ্বিগ্নতা এবং স্নায়বিক দৌর্বল্য (Anxiety And Nervousness)

চামড়া তে চুলকানি (Skin Itch)

শুকনো এবং ফাটা চামড়া (Drying And Cracking Of Skin)

ব্রণ (Acne)

Also Read: Bestcol 5 mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bestron 0.45 mg Tablets এর কাজ কি,Bestron 0.45 mg Tablets খাওয়ার নিয়ম,Bestron 0.45 mg Tablets এর দাম কত,Bestron 0.45 mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bestron 0.45 mg Tablets এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.