Betacin N Ear Drop এর কাজ কি? (আপডেট তথ্য) | Betacin N Ear Drop price in Bangladesh?| Betacin N Ear Drop ব্যবহারের নিয়ম কি? | Betacin N Ear Drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Betacin N Ear Drop এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Betacin N Ear Drop এর কাজ কি,Betacin N Ear Drop কিসের  ঔষধ,Betacin N Ear Drop এর পার্শ্ব প্রতিক্রিয়া, Betacin N Ear Drop ব্যবহারের নিয়ম,Betacin N Ear Drop এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Betacin N Ear Drop ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Betacin N Ear Drop এর কাজ কি?

Betacin N Ear Drop চোখ ও কানের প্রদাহে ব্যবহার করা হয়।

Betacin N Ear Drop price in Bangladesh?

Betacin N Ear Drop ৫মি.লি প্রতি পিসের দামঃ৩৫.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Betacin N Ear Drop ব্যবহারের নিয়ম কি?

Betacin N Ear Drop চোখ: প্ৰতি এক বা দুই ঘণ্টা পর পর চোখে ১ বা ২ ফোঁটা দিতে হবে। Neomycin & Betamethasone Eye Ointment পাতলা এবং সমানভাবে কনজেক্টিভাল থলিতে রাত্রে প্রয়োগ করা উচিত (যদি দিনের বেলা চোখের ড্রপ ব্যবহার করা হয়) বা প্রতিদিন 3-4 বার (যদি শুধুমাত্র চোখের মলম ব্যবহার করা হয়)।

কান: প্রতি দুই বা তিন ঘন্টায় কানে 2-3 ফোঁটা। নাক: প্রতিদিন দুই বা তিনবার প্রতিটি নাকের মধ্যে 2 বা 3 ফোঁটা প্রবেশ করান।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন

Betacin N Ear Drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ চোখে লাল ভাব, চুলকানি, জ্বালা পোড়া, ঝাপসা দৃষ্টি, কর্নিয়াতে আলসার অথবা অতি সংবেদনশীলতা হতে পারে। কানে লাল ভাব, চুলকানি, জ্বালা পোড়া হতে পারে।

Also Read: Betacin N Eye ointment এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Betacin N Ear Drop এর কাজ কি,Betacin N Ear Drop ব্যবহারের নিয়ম,Betacin N Ear Drop এর দাম কত,Betacin N Ear Drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Betacin N Ear Drop এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.