Betacor AM 2.5 Tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Betacor AM 2.5 Tablet price in Bangladesh?| Betacor AM 2.5 Tablet খাওয়ার নিয়ম কি? | Betacor AM 2.5 Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Betacor AM 2.5 Tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Betacor AM 2.5 Tablet এর কাজ কি,Betacor AM 2.5 Tablet কিসের  ঔষধ,Betacor AM 2.5 Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Betacor AM 2.5 Tablet খাওয়ার নিয়ম,Betacor AM 2.5 Tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Betacor AM 2.5 Tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Betacor AM 2.5 Tablet এর কাজ কি?

Betacor AM ট্যাবলেট একই জাতীয় ওষুধে অনিয়ন্ত্রিত উচ্চ রক্তচাপ, উচ্চ রক্তচাপের সাথে এনজিনা, মায়োকার্ডিয়াল ইনফার্কশন পরবর্তী অবস্থা, রিফ্রাকটরী এনজিনা যেখানে নাইট্রেট অকার্যকর

Betacor AM 2.5 Tablet এর দাম কত?

Betacor 5 প্রতি পিসের দামঃ 6.00 টাকা। । এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Betacor AM 2.5 Tablet খাওয়ার নিয়ম কি?

Betacor AM ট্যাবলেট স্বাভাবিক প্রারম্ভিক ডোজ হল প্রতিদিন একটি ট্যাবলেট খাবারের সাথে বা ছাড়া। যদি কাঙ্ক্ষিত থেরাপিউটিক প্রভাব অর্জন করা না যায়, তাহলে ডোজ বাড়ানো যেতে পারে। তবে ডোজটি পৃথক করা উচিত।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Betacor AM 2.5 Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়া হলোঃ অবসাদ, ঝিমুনী, মাথা ব্যথা, বুকে ব্যথা, বুক ধড়ফড় করা, ঠাণ্ডার ভাব, ডায়রিয়া, কোষ্ঠকাঠিন্য, বমি বমি ভাব ইত্যাদি।

Also Read: Betacor 5mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Betacor AM 2.5 Tablet এর কাজ কি,Betacor AM 2.5 Tablet খাওয়ার নিয়ম,Betacor AM 2.5 Tablet এর দাম কত,Betacor AM 2.5 Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Betacor AM 2.5 Tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.