Beuflox 5 ml drops এর কাজ কি? (আপডেট তথ্য) | Beuflox 5 ml drops এর দাম কত?| Beuflox 5 ml drops ব্যবহারের নিয়ম কি? | Beuflox 5 ml drops এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Beuflox 5 ml drops এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Beuflox 5 ml drops এর কাজ কি,Beuflox 5 ml drops কিসের  ঔষধ,Beuflox 5 ml drops এর পার্শ্ব প্রতিক্রিয়া, Beuflox 5 ml drops ব্যবহারের নিয়ম,Beuflox 5 ml drops এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Beuflox 5 ml drops ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Beuflox 5 ml drops এর কাজ কি?

Beuflox drops ব্যাকটেরিয়া জনিত চোখ ও কানের প্রদাহ, কর্ণিয়ার আলসার, কনজাংটিভার প্রদাহ, মধ্য কর্ণের প্রদাহ

Beuflox 5 ml drops এর দাম কত?

Beuflox drops 5ml প্রতি পিসের দামঃ 40.00 টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Beuflox 5 ml drops ব্যবহারের নিয়ম কি?

Beuflox drops ব্যাকটেরিয়া জনিত কনজাংটিভার প্রদাহ : স্বাভাবিক মাত্রা হলো প্রথম ২ দিন ১-২ ফোঁটা করে প্রতি ২ ঘন্টা পর পর কনজাংটিভার থলিতে প্রয়োগ করতে হবে এবং পরবর্তী ৫ দিন ১-২ ফোঁটা করে প্রতি ৪ ঘন্টা পর পর প্রয়োগ করতে হবে।

কানে প্রয়োগ : সকল ব্যাকটেরিয়া জনিত কানের ক্ষত চিকিৎসায় ২-৩ ড্রপস্ ওষুধ দিনে ২-৩ ঘন্টা পর পর আক্রান্ত কানে প্রয়োগ করতে হবে, সংক্রমণের উন্নতির সাথে সাথে মাত্রা কমাতে হবে। কমপক্ষে ৭ দিন চিকিৎসা চলবে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন

Beuflox 5 ml drops এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ চোখ ও কানে জ্বালাপোড়া, অস্বস্তি অনুভূতি, চুলকানি, কনজাংটিভায় রক্তের আধিক্য, চোখে লাল ভাব, বহিঃস্থ কোন কিছু দ্বারা আক্রান্ত হবার অনুভূতি, চোখে ঝাপসা দেখা, মাথা ব্যাথা ইত্যাদি

Also Read: Beuflox 60 ml এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Beuflox 5 ml drops এর কাজ কি,Beuflox 5 ml drops ব্যবহারের নিয়ম,Beuflox 5 ml drops এর দাম কত,Beuflox 5 ml drops এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Beuflox 5 ml drops এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.