Bextram kidz syrup এর কাজ কি? (আপডেট তথ্য) | Bextram kidz syrup এর দাম কত?| Bextram kidz syrup খাওয়ার নিয়ম কি? | Bextram kidz syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bextram kidz syrup এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bextram kidz syrup এর কাজ কি,Bextram kidz syrup কিসের  ঔষধ,Bextram kidz syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bextram kidz syrup খাওয়ার নিয়ম,Bextram kidz syrup এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bextram kidz syrup ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bextram kidz syrup এর কাজ কি?

Bextram Kidz Syrup শিশু ও বয়স্কদের বিভিন্ন ভিটামিনের অভাবজনিত উপসর্গে নির্দেশিত।

এই সিরাপ- রুচি বর্ধক এবং পাচন সহায়ক। সুস্থ্য চুল, চর্ম, নখ, দৃষ্টি, হাড় ও দন্ত গঠনে সহায়ক। এই সিরাপ সুস্থ্য মাংসপেশী ও সুস্থ্য স্নায়ুতন্ত্র গঠনে আবশ্যক। এটি মস্তিষ্কের কার্যক্ষমতা বাড়ায়।

Bextram kidz syrup এর দাম কত?

Bextram Kidz Syrup প্রতি পিসের দামঃ ৯০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bextram kidz syrup খাওয়ার নিয়ম কি?

Bextram Kidz Syrup বাচ্চাদের ক্ষেত্রে (বয়স ১ মাস বা তার বেশী): প্রতিদিন অর্ধেক চা চামচ দিয়ে (২.৫ মি.লি.) দিয়ে শুরু করতে হবে।

শিশুদের ক্ষেত্রে (বয়স ৬ মাস বা তার বেশী): প্রতিদিন ২ চা চামচ (১০ মি.লি.)।

স্তন্যদানকারী মায়েদের ক্ষেত্রে এবং যারা গর্ভধারনে ইচ্ছুক: প্রতিদিন ১ চা চামচ (৫ মি.লি.)। সিরাপটি পানি বা দুধে মিশিয়েও পান করা যাবে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bextram kidz syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

Also Read: Bextram Gold Tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bextram kidz syrup এর কাজ কি,Bextram kidz syrup খাওয়ার নিয়ম,Bextram kidz syrup এর দাম কত,Bextram kidz syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bextram kidz syrup এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.