Rephaston 10 mg Tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Rephaston 10 mg Tablet এর দাম কত?| Rephaston 10 mg Tablet খাওয়ার নিয়ম কি? | Rephaston 10 mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Rephaston 10 mg Tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Rephaston 10 mg Tablet এর কাজ কি,Rephaston 10 mg Tablet কিসের  ঔষধ,Rephaston 10 mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Rephaston 10 mg Tablet খাওয়ার নিয়ম,Rephaston 10 mg Tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Rephaston 10 mg Tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Rephaston 10 mg Tablet এর কাজ কি?

Rephaston ট্যাবলেট মাসিকের বিভিন্ন সমস্যায়, ইনফারটিলিটিতে ব্যাবহার করা হয়।

Rephaston 10 mg Tablet এর দাম কত?

Rephaston ট্যাবলেট প্রতি পিসের দামঃ ৩০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Rephaston 10 mg Tablet খাওয়ার নিয়ম কি?

Rephaston ট্যাবলেট ডাক্তারের পরামর্শ অনুযায়ী বিভিন্ন কারনে ওষুধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ওষুধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Rephaston 10 mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ মাসিকের মত রক্তপাত, স্তনে ব্যাথা ও স্তন ফুলে যাওয়া, মাথা ব্যাথা, মাইগ্রেইন, বমি, বমি ভাব, পেটে ব্যাথা, পায়ে টান পড়া, দুর্বলতা, ওজনের পরিবর্তন, ক্ষুদা মন্দা, মাথা ঘোরা, উচ্চ রক্তচাপ, পা ফুলে যাওয়া, রক্ত নালীতে রক্ত জমাট বাঁধা ইত্যাদি হতে পারে।

Also Read: Bobcare Ointment এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Rephaston 10 mg Tablet এর কাজ কি,Rephaston 10 mg Tablet খাওয়ার নিয়ম,Rephaston 10 mg Tablet এর দাম কত,Rephaston 10 mg Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Rephaston 10 mg Tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.