জয়কলি ইংলিশ বিচিত্রা পিডিএফ [Download Free] | Joykoly English Bichitra Book PDF Download

জয়কলি ইংলিশ বিচিত্রা পিডিএফ: আসসালামু আলাইকুম প্রিয় শিক্ষার্থী ভাই বোনেরা। আশা করি তোমরা আল্লাহর রহমতে ভালো আছে। আমিও তোমাদের দোয়ায় ভালো আছি। আজকে তোমাদের জন্য জয়কলি ইংলিশ বিচিত্রা পিডিএফ এই মহামূল্যবান জিনিসটি নিয়ে এসেছি। যা তোমরা অনেকে চেয়েছিল। তাদের জন্য এটি নিয়ে আসা হয়েছে।

প্রিয় শিক্ষাথীরা আশা করি আপনারা অনেক ভালো ভাবে বুঝতে পেরেছেন।এই পোস্টটির মধ্যেই রয়েছেই তোমাদের কাঙ্খিত পিডিএফটি।

জয়কলি ইংলিশ বিচিত্রা পিডিএফ [Free] | Joykoly English Bichitra Book PDF

জয়কলি ইংলিশ বিচিত্রা পিডিএফ

Book Name Joykoly English Bichitra
প্রকাশনা Joykoly
Size 81.0 MB
Password STUDYWAR
Total Page 98

জয়কলি ইংলিশ বিচিত্রা পিডিএফ হলো একটি প্রয়োজনীয় এবং প্রায় নির্ভরযোগ্য ইংলিশ ভাষা বই। এই বইটি একটি ইংরেজি ভাষা বৈশিষ্ট্যিক গাইড হিসেবে কাজ করে, যা ইংরেজি শেখা এবং বৃদ্ধি করতে সাহায্য করতে পারে। যে কেউ যে ইংলিশ ভাষা সম্পর্কে আগ্রহী তারা এই পিডিএফ দ্বারা তাদের শেখা কৌশল উন্নত করতে পারেন এবং বৃদ্ধি করতে পারেন তাদের কথাবার্তা স্কিল।

ভর্তি পরীক্ষার প্রস্তুতি নেবে আর ইংরেজী পড়বে না, তা তো নয়। বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সব থেকে কঠিন প্রশ্ন হয়েই থাকে ইংরেজী বিষয়টি থেকে। তাই এ বিষয়ে জোড়ালো প্রিপারেশন নেয়া উচিত। আর এজন্য বিস্তর প্রিপারেশন নিতে তোমাকে জয়কলি ইংলিশ বিচিত্রা বইটি সাহায্য করবে। ইংরেজির জন্য এই বইটি সবচেয়ে ভালো। এই বইটি ভালোভাবে মুখস্ত করতে পারলেই যথেষ্ট। এখানে বিভিন্ন চাকরি ও বিশ্ববিদ্যালয়ের বিগত বছরের প্রশ্ন দেওয়া আছে। সব পরীক্ষাতেই এখান থেকে হুবুহ কয়েকটা প্রশ্ন আসবেই।

এই বইতে গ্রামারের সকল নিয়মের পাশাপাশি কিছু মডেল টেস্ট দেওয়া আছে। যেগুলো খুবই গুরুত্বপূর্ণ। বিশ্ববিদ্যালয় ভর্তির প্রস্তুতির জন্য জয়কলি ইংলিশ বিচিত্রা সত্যিকার অর্থেই একটি গুরুত্বপূর্ণ বই । বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় ইংরেজীতে ভালো করার জন্য এই বইয়ে বিকল্প নেই।

বিশ্ববিদ্যালয় ভর্তি ও বিসিএস প্রস্ততির জন্য জয়কলি ইংলিশ বিচিত্রা বইটি খুবই জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ । অন্যান্য সকল বইয়ের মত এই বইয়েরও PDF ভার্সনটি অনলাইনে তেমনভাবে পাওয়া যায় না। তবে বইটি কোর্সটিকায় সহজলভ্য। এই লিংক থেকে বইটি ডাউনলোড করে নিতে পারো।

আশা করি তোমরা এই PDF টি ডাউনলোড করতে পেরেছ। যদি ডাউনলোড করতে কোনো রকম সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করো। [জয়কলি ইংলিশ বিচিত্রা পিডিএফ]

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.