৮৬+ নতুন নুপুরের ডিজাইন [নতুন বাছাই করা] | পায়ের নুপুরের ডিজাইন | গর্জিয়াস নুপুরের ডিজাইন | বাচ্চাদের নুপুরের ডিজাইন | পায়েলের ডিজাইন

নুপুরের ডিজাইন: আসসালামু আলাইকুম বন্ধুরা, তোমরা সবাই কেমন আছো? আশা করছি তোমরা সবাই ভালো আছো। তোমরা যারা নূপুর বানানোর জন্য নুপুরের সুন্দর সুন্দর ডিজাইন খুঁজছো। তাদের জন্য ‍StudyTika টিম নিয়ে এসেছে দুনিয়ার সবচেয়ে সুন্দর সুন্দর নুপুরের ডিজাইন। তোমরা এই সব ছবি দেখলে পাগল হয়ে যাবা।

বাচ্চাদেরকে বানিয়ে দেওয়ার জন্য বা কিংবা নিজেরাই পার্টিতে পরার জন্য অথবা বিয়ে বাড়িতে পরার জন্য আমরা নিয়ে এসেছি সবচেয়ে সেরা কিছু নতুন নতুন নুপুরের ডিজাইন। যা তোমাদের অবশ্যয় বিমহিত করবে।

তোমরা হয়ত অনেক দিন ধরে গুগলে খোজাখুজি করছ কিন্তু ভালো ভালো নুপুরের ডিজাইন পাচ্ছো না তাদের জন্য আমাদের এই উপহার। খোঁজাখুঁজি করে তোমরা আমাদের এই study tika.com ওয়েবসাইটটিতে চলে এসেছে। তোমরা একদম সঠিক জায়গায় চলে এসেছো।

তোমরা চাইলে এখান থেকে পছন্দ করে করে ডিজাইনটি ডাউনলোড করে পায়ের নুপুরের ডিজাইন, নুপুরের নতুন ডিজাইন, সোনার পায়েল ডিজাইন, রোপার নুপুরের ডিজাইন, পায়ে পায়েল - পায়েলের ছবি, সোনার নুপুরের ডিজাইন ছবি, চিকন নুপুরের ডিজাইন, পাথরে নুপুরের ডিজাইন, নুপুরের নকশা, রুপার নুপুর ডিজাইন পিক নিতে পারবা। তোমদের সুবিধার জন্য এই ডিজাইনগুলোর সাথে নামও দেওয়া রয়েছে।


বেস্ট নুপুরের ডিজাইন

আশা করছি তোমাদের এই ডিজাইন গুলো খুবই ভালো লাগবে। চলো তাহলে আর কথা বলে নিচের দিকে ডিজাইনগুলো দেখে নেওয়া যাক। এবং পাশে থাকা ডিজাইন এর নাম গুলো জেনে নেওয়া যাক। আমরা পছন্দ মতো নুপুরের সুন্দর সুন্দর ডিজাইন এবং ডিজাইনের নাম সহ এখানে অনেক পোস্ট করে রেখেছি।


























































চেইন নুপুরের ডিজাইন






তাজমহল নুপুরের ডিজাইন




































পাথরের নুপুরের ডিজাইন







সোনার নুপুরের ডিজাইন

















রুপার নুপুরের নতুন ডিজাইন







বাচ্চাদের নুপুরের ডিজাইন






















রুপার নুপুরের ডিজাইন ও দাম



দামঃ প্রায় ২৫০০ টাকা।


দামঃ প্রায় ১৫০০ টাকা।


দামঃ প্রায় ১৮০০ টাকা।


দামঃ প্রায় ২২০০ টাকা।


দামঃ প্রায় ১৯০০ টাকা।


দামঃ প্রায় ১৯০০ টাকা।


দামঃ প্রায় ১৭০০ টাকা।


দামঃ প্রায় ২২০০ টাকা।


দামঃ প্রায় ৩৫০০ টাকা।


দামঃ প্রায় ১২০০ টাকা।


দামঃ প্রায় ১৩০০ টাকা।


দামঃ প্রায় ১৫০০ টাকা।


দামঃ প্রায় ১৭০০ টাকা।


দামঃ প্রায় ১৬০০ টাকা


দামঃ প্রায় ২৫০০ টাকা।


দামঃ প্রায় ১৪০০ টাকা।


দামঃ প্রায় ১৩০০ টাকা।


দামঃ প্রায় ১২০০ টাকা।

দামঃ প্রায় ৯০০ টাকা।

সিলভারের নুপুরের ডিজাইন






























সোনার পায়েল ডিজাইন


ফ্যাশন ও সজ্জা বিষয়ক জগতে, সময় এবং সংস্কৃতির অতীত ছেড়ে যাওয়া একটি শিল্পের রহস্যময় বিধান আছে, যা বিশ্বের মানুষের হৃদয় ও মন সংগ্রহ করে দিয়েছে। সেই সুন্দর সৃষ্টিগুলির মধ্যে, "সোনার পায়েল ডিজাইন" বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পের অসাধারণ উপস্থিতি নির্দেশ করে। এটি সমগ্র উদ্যোগে প্রাচীন দক্ষতার সৌন্দর্যকে সমকালীন রূপান্তর করে তুলে ধরে। "সোনার পায়েল" শব্দটি বাংলায় "স্বর্ণের বাঁশি" বোঝায়, যা শতাব্দীগুলি ধরে মহিলাদের পায়ে সাজানো হয়েছে, সৌন্দর্য, সুন্দরতা ও নারীত্বের প্রতীক হিসেবে।

বাংলাদেশের ঐতিহ্যবাহী উদ্যানপালকতায় উঠে এলে সোনার পায়েল ডিজাইনের কল্পনা, প্রাচীন কারিগরি দক্ষতার সৌন্দর্যে ভরে ওঠা হুটহাট সম্প্রদায়িকতা গ্রাহকের সঙ্গে সমন্বয় করে। 












পাথরে নুপুরের ডিজাইন 
জ্বেলারি ও ব্যক্তিগত সাজের ক্ষেত্রে, এমন একটি মোহনীয় শিল্প আছে যা পাথরের সৌন্দর্যকে নুপুরের প্রভা দিয়ে সমন্বয় করে। "পাথরে নুপুরের ডিজাইন" এটি শিল্পের সুন্দর কারীতা এবং মানসিক অভিব্যক্তির প্রতীক।

বাংলাদেশের সাংস্কৃতিক ঐতিহ্যে উদ্ভূত পাথরে নুপুর ডিজাইন স্বাভাবিক রঙের সৌন্দর্য এবং নুপুর তৈরির কৌশল একত্রিত করে। প্রতিটি প্রকারের নুপুর বিশেষ দক্ষতাসম্পন্ন এবং স্থির পদার্থের উপর ভিত্তি করে তৈরি হয়, যাতে সুন্দরতা এবং দীর্ঘস্থায়ীতা একসাথে রয়েছে।








আজকের রুপার দাম


রুপার দামের একটি আংশিক ধারণা দিয়ে নিচে একটি তালিকা শেয়ার করেছি। study tika.com ওয়েবসাইটটির পক্ষ থেকে এখানে রুপার ওজন ও দাম দেওয়া আছে। যারা আজকের রুপার দাম জানতে চাচ্ছেন তারা এই তালিকা টি দেখুন।

  • ২২ ক্যারেটের ১ ভরি রুপার দাম ১৮০০ টাকা।
  • ২১ ক্যারেটের এক ভরি রুপার দাম ১৭০০ টাকা।
  • ১৮ ক্যারেটের এক ভরি রুপার দাম ১৪০০ টাকা।
  • ১ গ্রাম রুপার দাম ৯০ থেকে ১৬০ টাকা।
  • ১০ গ্রাম রুপার দাম ১৬০০ টাকা।
  • এক ভরি চান্দি রুপার দাম ১৫০০ টাকা।
  • ২২ ক্যারেট সাড়ে ৫২  তোলার রুপার দাম ৯০০০০ টাকা।

এই রুপার দাম গুলো আমরা শুধু আপনাদের ধারণা দেওয়া জন্য দিয়েছি। এই রুপার দাম কারণ ভেদে কম বা বেশি হতে পারে।


Tag: নুপুরের ডিজাইন,পায়েল রুপার নুপুরের ডিজাইন , সোনার নুপুরের ডিজাইন ছবি, চিকন নুপুরের ডিজাইন, পাথরের নুপুরের ডিজাইন , রুপার নুপুর ডিজাইন পিক,বাচ্চাদের নুপুরের ডিজাইন, ১ ভরি রুপার নুপুরের ডিজাইন ,নুপুরের ডিজাইন ও দাম, সুন্দর নুপুরের ডিজাইন,পায়ের নুপুরের ডিজাইন ২০২৩,  নুপুরের নতুন ডিজাইন, চেইন নুপুরের ডিজাইন, তাজমহল নুপুরের ডিজাইন, সোনার পায়েল ডিজাইন, সিম্পল নুপুরের ডিজাইন, রুপার নুপুরের নতুন ডিজাইন, নুপুরের নকশা


ডিজাইনগুলো তোমাদের ভালো লেগে থাকলে কমেন্ট করে নিচে অবশ্যই জানিয়ে দিবে। আর আমাদের studytika.com ওয়েবসাইটটিতে সাথে থাকবে। ভালো থাকবে সবাইকেই ধন্যবাদ জানাচ্ছি এতক্ষন আমাদের সাথে থাকার জন্য। 


Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.