B-card tablet 50 এর কাজ কি? (আপডেট তথ্য) | B-card tablet এর দাম কত? | B-card tablet খাওয়ার নিয়ম কি? | B-card tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো B-card tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো B-card tablet এর কাজ কি,B-card tablet কিসের  ঔষধ,B-card tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, B-card tablet খাওয়ার নিয়ম,B-card tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং B-card tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

B-card tablet এর কাজ কি?

B-Card tablet 50 : উচ্চ রক্তচাপ, এনজিনা পেকটোরিস, কার্ডিয়াক এরিদমিয়া, মায়োকার্ডিয়াল ইনফার্কশন, বুকে ব্যাথা এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার করা হয়।

B-card tablet এর দাম কত?

B-Card tablet 50 : ট্যাবলেট দাম প্রতি পিস ০.৭৭ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

B-card tablet খাওয়ার নিয়ম কি?

B-card tablet 50 ট্যাবলেট ৫০ মি.গ্রা. করে দিনে একবার। এই মাত্রা ১০০-২০০ মি.গ্রা. পর্যন্ত বাড়ানো যেতে পারে। বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।


B-card tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

B-card tablet সেবনে নিম্নলিখিত পার্শ্ব প্রতিক্রিয়া হলে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন । এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া 

যেমনঃ ঠান্ডা অনুভব, অবসাদ, প্রাণবন্ত স্বপ্ন দেখা, অনিদ্রা, উদরাময়, কোষ্ঠকাঠিন্য, যৌন অক্ষমতা এবং অবশতা।

আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

Also Read: B-50 Forte Tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘B-card tablet এর কাজ কি,B-card tablet খাওয়ার নিয়ম,B-card tablet এর দাম কত,B-card tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি B-card tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.