Bantovet Cream এর কাজ কি? (আপডেট তথ্য) | Bantovet Cream এর দাম কত? | Bantovet Cream ব্যবহারের নিয়ম কি? | Bantovet Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bantovet Cream  এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bantovet Cream এর কাজ কি,Bantovet Cream কিসের  ঔষধ,Bantovet Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bantovet Cream ব্যবহারের নিয়ম,Bantovet Cream এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bantovet Cream  ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bantovet Cream এর কাজ কি?

Bantovet Cream বিভিন্ন অঙ্গের প্রদাহে বা ইনফ্লামেশানে যেমন হাঁপানি, রিউমাটয়েড আরথ্রাইটিস ইত্যাদিতে ব্যাবহার করা হয়।

Bantovet Cream এর দাম কত?

Bantovet Cream প্রতি পিসের দামঃ ৩৮.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bantovet Cream ব্যবহারের নিয়ম কি?

Bantovet Cream বিটামেথাসোন ক্রিম/মলম একটি পাতলা স্তরে প্রতিদিন সম্পূর্ণভাবে এক থেকে দুইবার আক্রান্ত ত্বকের জায়গায় লাগান।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bantovet Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

রক্তে গ্লুকোজের মাত্রা ও শরীরের ওজন বেড়ে যেতে পারে। পেটে ঘা, হাড়ের মজ্জা পাতলা হয়ে হাড় ক্ষয় হতে পারে, মানসিক ও মাসিকের সমস্যা, মাংসপেশির শিথিলতা, কুশিং সিনড্রোম হতে পারে ও শরীরে লোমের পরিমান বেড়ে যেতে পারে।

Also Read: Bantovet CL Cream এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bantovet Cream এর কাজ কি,Bantovet Cream ব্যবহারের নিয়ম,Bantovet Cream এর দাম কত,Bantovet Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bantovet Cream এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.