Baritor Tablet 2mg এর কাজ কি? (আপডেট তথ্য) | Baritor Tablet 2mg এর দাম কত? | Baritor Tablet 2mg খাওয়ার নিয়ম কি? | Baritor Tablet 2mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Baritor Tablet 2mg এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Baritor Tablet 2mg এর কাজ কি,Baritor Tablet 2mg কিসের  ঔষধ,Baritor Tablet 2mg এর পার্শ্ব প্রতিক্রিয়া, Baritor Tablet 2mg খাওয়ার নিয়ম,Baritor Tablet 2mg এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Baritor Tablet 2mg ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Baritor Tablet 2mg এর কাজ কি?

Baritor ট্যাবলেট বারী প্রাপ্তবয়স্ক রোগীদের মাঝারী থেকে তীব্র সক্রিয় রিউম্যাটয়েড আর্থ্রাইটিস এর চিকিৎসার জন্য নির্দেশিত যাদের ক্ষেত্রে এক বা একাধিক TNF এন্টাগোনিস্টের ক্রিয়া অপর্যাপ্ত।

Baritor Tablet 2mg এর দাম কত?

Baritor 2 ট্যাবলেট প্রতি পিসের দামঃ ২৫.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Baritor Tablet 2mg খাওয়ার নিয়ম কি?

Baritor ট্যাবলেট Baricitinib এর প্রস্তাবিত ডোজ হল প্রতিদিন একবার 2 মিলিগ্রাম। এটি মনোথেরাপি হিসাবে বা মেথোট্রেক্সেট বা অন্যান্য DMARD-এর সাথে সংমিশ্রণে ব্যবহার করা যেতে পারে। বারিসিটিনিব খাবারের সাথে বা খাবার ছাড়া মৌখিকভাবে দেওয়া যেতে পারে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Baritor Tablet 2mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

বারী এককভাবে অথবা DMARD এর সাথে কম্বিনেশন হিসেবে ব্যবহারে ২% এর বেশী রোগীদের ক্ষেত্রে যে সকল পার্শ্ব প্রতিক্রিয়া সাধারনত দেখা যায়: উচ্চ মাত্রার এলডিএল কোলেন্টেরল (৩৩.৬%), উচ্চশ্বাসনালীর সংক্রমন (১৪.৭%), এবং বমিভাব (২.৮%)।

Also Read: Baricitinib- 2mg Tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Baritor Tablet 2mg এর কাজ কি,Baritor Tablet 2mg খাওয়ার নিয়ম,Baritor Tablet 2mg এর দাম কত,Baritor Tablet 2mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Baritor Tablet 2mg এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.