Bec Tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Bec Tablet এর দাম কত? | Bec Tablet খাওয়ার নিয়ম কি? | Bec Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bec Tablet  এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bec Tablet এর কাজ কি,Bec Tablet কিসের  ঔষধ,Bec Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bec Tablet খাওয়ার নিয়ম,Bec Tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bec Tablet  ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bec Tablet এর কাজ কি?

Bec Tablet চোখের ছানিপড়া ও হৃদরোগের ঝুঁকি কমিয়ে দেয়। শরীরের প্রতিরোধ ব্যবস্থায় সাহায্য করে শরীরকে সংক্রমণ ও তীব্র রোগের হাত থেকে রক্ষা করে। বস্তুত: এ্যান্টি-অক্সিডেন্ট হিসেবে কাজ করে।

Bec Tablet এর দাম কত?

Bec Tablet প্রতি পিসের দামঃ 2.26 টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bec Tablet খাওয়ার নিয়ম কি?

Bec Tablet প্রতিদিন ১টি ট্যাবলেট।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bec Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ পাতলা পায়খানা এবং ত্বক হালকা হলুদ বর্ণের হতে পারে। মাত্রাধিক্য হলে ত্বক ঝড়ে পড়া, ত্বক লাল হয়ে যাওয়া, চুলের অসম বৃদ্ধি, ক্ষুধামন্দা দেখা দিতে পারে। পেটের ব্যথা এবং অন্যান্য পরিপাকতন্ত্রের সমস্যা দেখা দিতে পারে।

Also Read: Bec Plus Tablet এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bec Tablet এর কাজ কি,Bec Tablet খাওয়ার নিয়ম,Bec Tablet এর দাম কত,Bec Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bec Tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.