Beclate Inhaler 200 এর কাজ কি? (আপডেট তথ্য) | Beclate Inhaler 200 এর দাম কত? | Beclate Inhaler 200 ব্যবহারের নিয়ম কি? | Beclate Inhaler 200 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Beclate Inhaler 200 এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Beclate Inhaler 200 এর কাজ কি,Beclate Inhaler 200 কিসের  ঔষধ,Beclate Inhaler 200 এর পার্শ্ব প্রতিক্রিয়া, Beclate Inhaler 200 ব্যবহারের নিয়ম,Beclate Inhaler 200 এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Beclate Inhaler 200 ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Beclate Inhaler 200 এর কাজ কি?

Beclate Inhaler হাঁপানির প্রতিরোধক হিসেবে ব্যবহৃত হয়।

Beclate Inhaler 200 এর দাম কত?

Beclate Inhaler প্রতি পিসের দামঃ ৪৫.০০টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Beclate Inhaler 200 ব্যবহারের নিয়ম কি?

Beclate Inhaler Beclomethasone ১০০ ইনহেলার : ২০০ মাইক্রোগ্রাম (২ পাফ) দিনে ২ বার। 

সর্বোচ্চ প্রতিদিনের মাত্রা ৬০০-৮০০ মাইক্রোগ্রাম পর্যন্ত বৃদ্ধি করা যায়। 

Beclomethasone ২৫০ ইনহেলার : ২ পাফ (৫০০ মাইক্রোগ্রাম) দিনে ২ বার অথবা ১ পাফ (২৫০ মাইক্রোগ্রাম) ৪ বার করে দেয়া যেতে পারে ।

সতর্কতা ও যেসব ক্ষেত্রে ব্যবহার করা যাবে না : এর যে কোন উপাদানের প্রতি অতিসংবেদনশীল রোগীর ক্ষেত্রে ব্যবহার করা যাবে না।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Beclate Inhaler 200 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ কিছু রোগীর ক্ষেত্রে মুখগহ্বর এবং গলায় ছত্রাক সংক্রমণ ঘটে, গলার স্বর মোটা হয়ে যেতে পারে ।

Also Read: Beclocort HFA inhaler 100mg এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Beclate Inhaler 200 এর কাজ কি,Beclate Inhaler 200 ব্যবহারের নিয়ম,Beclate Inhaler 200 এর দাম কত,Beclate Inhaler 200 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Beclate Inhaler 200 এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.