Becosules Gold Capsule এর কাজ কি? (আপডেট তথ্য) | Becosules Gold Capsule এর দাম কত? | Becosules Gold Capsule খাওয়ার নিয়ম কি? | Becosules Gold Capsule এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Becosules Gold Capsule এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Becosules Gold Capsule এর কাজ কি,Becosules Gold Capsule কিসের  ঔষধ,Becosules Gold Capsule এর পার্শ্ব প্রতিক্রিয়া, Becosules Gold Capsule খাওয়ার নিয়ম,Becosules Gold Capsule এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Becosules Gold Capsule ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Becosules Gold Capsule এর কাজ কি?

Becosules Gold Capsule ভিটামিন বি ও সি এর ঘাটতি পূরণে নির্দেশিত

Becosules Gold Capsule এর দাম কত?

Becosules Gold Capsule প্রতি পিসের দামঃ ৩.০২ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Becosules Gold Capsule খাওয়ার নিয়ম কি?

Becosules Gold Capsule ট্যাবলেট/ক্যাপসুল: সাধারণত সুপারিশকৃত ডোজ হল 1-2 ট্যাবলেট/ক্যাপসুল প্রতিদিন 3 বার বা চিকিৎসকের নির্দেশ অনুসারে।

সিরাপ: প্রতিদিন 2-3 চা চামচ বা চিকিৎসকের নির্দেশ অনুসারে।

ইনজেকশন: এটি ইন্ট্রামাসকুলার এবং শিরায় পরিচালনার জন্য।

সাধারণত সুপারিশকৃত ডোজ হল দৈনিক 2 মিলি বা চিকিৎসকের দ্বারা নির্দেশিত। থায়ামিন, রিবোফ্লাভিন, নিকোটিনামাইড, পাইরিডক্সিন ছাড়াও; থেকে ইনজেকশনযোগ্য ডোজ ডি-প্যানথেনল 5 মিলিগ্রাম রয়েছে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Becosules Gold Capsule এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ মারাত্মক এলারজিক রিয়াকশান রক্ত চাপ কমে যাওয়া।

Also Read: Becosules Capsule এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Becosules Gold Capsule এর কাজ কি,Becosules Gold Capsule খাওয়ার নিয়ম,Becosules Gold Capsule এর দাম কত,Becosules Gold Capsule এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Becosules Gold Capsule এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.