Bendafolin 1000mg Injection এর কাজ কি? (আপডেট তথ্য) | Bendafolin 1000mg Injection এর দাম কত? | Bendafolin 1000mg Injection ব্যবহারের নিয়ম কি? | Bendafolin 1000mg Injection এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bendafolin 1000mg Injection এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bendafolin 1000mg Injection এর কাজ কি,Bendafolin 1000mg Injection কিসের  ঔষধ,Bendafolin 1000mg Injection এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bendafolin 1000mg Injection খাওয়ার নিয়ম,Bendafolin 1000mg Injection এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bendafolin 1000mg Injection ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bendafolin 1000mg Injection এর কাজ কি?

Bendafolin Injection রক্তস্বল্পতা প্রতিরোধ বা আরোগ্যকারীর চিকিৎসায় ফেরাস সালফেটের ব্যবহার সর্বাধিক।

Bendafolin 1000mg Injection এর দাম কত?

Bendafolin Injection প্রতি পিসের দামঃ ২২৫০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bendafolin 1000mg Injection ব্যবহারের নিয়ম কি?

Bendafolin Injection মেগালোব্লাস্টিক অ্যানিমিয়া: প্রতিদিন ৫ থেকে ১৫ মিলিগ্রাম।

ফলিক অ্যাসিড বিরোধীদের ক্ষতিকারক প্রভাব হ্রাস : ২ থেকে ৩ দিনের জন্য প্রতি ৬ ঘন্টায় ১৫ মিলিগ্রাম করে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bendafolin 1000mg Injection এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

পার্শ্ব প্রতিক্রিয়া সাধারণত বিরল। তবে কাপুনি ও অজ্ঞান হওয়ার সম্ভবনা আছে

Also Read: Deflazacort Tablet BENCART এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bendafolin 1000mg Injection এর কাজ কি,Bendafolin 1000mg Injection খাওয়ার নিয়ম,Bendafolin 1000mg Injection এর দাম কত,Bendafolin 1000mg Injection এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bendafolin 1000mg Injection এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.