Bendil Cream এর কাজ কি? (আপডেট তথ্য) | Bendil Cream এর দাম কত? | Bendil Cream ব্যবহারের নিয়ম কি? | Bendil Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bendil Cream এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bendil Cream এর কাজ কি,Bendil Cream কিসের  ঔষধ,Bendil Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bendil Cream ব্যবহারের নিয়ম,Bendil Cream এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bendil Cream ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bendil Cream এর কাজ কি?

Bendil Cream সাময়িকভাবে ব্যথা এবং চুলকানি দূর করা সহ পোকার কামড়, অল্প পোড়া, সূর্যের আলোতে পোড়া, অল্প কাটা, আঁচড়, র‍্যাশ ইত্যাদিতেও নির্দেশিত।

Bendil Cream এর দাম কত?

Bendil Cream 10ml প্রতি পিসের দামঃ ৩৫.১১ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bendil Cream ব্যবহারের নিয়ম কি?

Bendil Cream পূর্ণ বয়স্ক এবং দুই বছরের অধিক :

আক্রান্ত স্থানে দিনে ৩ থেকে ৪ বার ব্যবহার করুন। ক্রীম ব্যবহারের আগে ত্বক পরিষ্কার, ঠান্ডা ও শুষ্ক করে নিতে হবে। ব্যবহারের পূর্বে গরম পানি দিয়ে গোসল করা যাবে না। মৃদুভাবে ব্যবহার করুণ যতক্ষণ পর্যন্ত না ক্রীম অদৃশ্য হয়। সমগ্র ত্বকের উপরিভাগে যেমন হাত ও পায়ের আঙ্গুলের ভাজে নখের নিচে এবং হাত ও পায়ের তালুতে ভালভাবে ব্যবহার করুন।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bendil Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়। কিছু ক্ষেত্রে কন্টাক্ট ডার্মাটাইটিসে সাথে চামড়ায় ফুস কুড়ি দেখা যেতে পারে।

Also Read: Bendex 10mg Syrup এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bendil Cream এর কাজ কি,Bendil Cream ব্যবহারের নিয়ম,Bendil Cream এর দাম কত,Bendil Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bendil Cream এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.