Benidon 10mg Tablets এর কাজ কি? (আপডেট তথ্য) | Benidon 10mg Tablets এর দাম কত? | Benidon 10mg Tablets খাওয়ার নিয়ম কি? | Benidon 10mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Benidon 10mg Tablets এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Benidon 10mg Tablets এর কাজ কি,Benidon 10mg Tablets কিসের  ঔষধ,Benidon 10mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া, Benidon 10mg Tablets খাওয়ার নিয়ম,Benidon 10mg Tablets এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Benidon 10mg Tablets ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Benidon 10mg Tablets এর কাজ কি?

Benidon ট্যাবলেট ডিসপেপটিক সিম্পটম কমপেক্স : পেটের উপরের ভাগে ফাঁপা বোধ, পেট ভার বোধ এবং পেটের উপরের অংশে ব্যথা, ঢেঁকুর তোলা, পেট ফাপা, অল্প খাদ্যে তুষ্টি, বমি বমি ভাব এবং বমি, পাকস্থলী হতে খাদ্য উপরে উঠে আসাসহ বুকজ্বলা অথবা শুধু বুকজ্বলা, খাদ্যাভাস বা রেডিওথেরাপী বা মাইগ্রেন হতে সৃষ্ট তীব্র বমি বমি ভাব এবং বমি প্রতিরোধ ইত্যাদি।

Benidon 10mg Tablets এর দাম কত?

Benidon ট্যাবলেট প্রতি পিসের দামঃ ৩.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Benidon 10mg Tablets খাওয়ার নিয়ম কি?

Benidon ট্যাবলেট খাদ্য গ্রহণের ১৫-৩০ মিনিট পূর্বে ১০-২০ মি.গ্রা. প্রতি ৮ ঘন্টা অন্তর।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Benidon 10mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ শুষ্ক মুখ, ডায়রিয়া, ঘুমঘুম ভাব, দুর্বলতা, দুশ্চিন্তা, চুলকানি, ত্বকে ফুসকুড়ি।

Also Read: Benformin 500mg Tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Benidon 10mg Tablets এর কাজ কি,Benidon 10mg Tablets খাওয়ার নিয়ম,Benidon 10mg Tablets এর দাম কত,Benidon 10mg Tablets এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Benidon 10mg Tablets এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.