Benjamins-flu Syrup এর কাজ কি? (আপডেট তথ্য) | Benjamins-flu Syrup এর দাম কত? | Benjamins-flu Syrup খাওয়ার নিয়ম কি? | Benjamins-flu Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Benjamins-flu Syrup এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Benjamins-flu Syrup এর কাজ কি,Benjamins-flu Syrup কিসের  ঔষধ,Benjamins-flu Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া, Benjamins-flu Syrup খাওয়ার নিয়ম,Benjamins-flu Syrup এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Benjamins-flu Syrup ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Benjamins-flu Syrup এর কাজ কি?

Benjamins-flu Syrup নাকে প্রদাহ, নাক-চোখে সর্দি ঝরা, চোখ লাল হয়ে প্রদাহ সৃষ্টি প্রভৃতিতে কার্যকরী। কোন কিছু খাওয়া বা ছোঁয়া লাগায় আর্টিকেরিয়া দেখা দিলে সফলতার সঙ্গে ব্যবহার করা হয়। বমি বমি ভাব, ভ্রমণজনিত পীড়া, ঠান্ডা কাশিতে এটা ব্যবহার করা যায় ।

Benjamins-flu Syrup এর দাম কত?

Benjamins-flu Syrup প্রতি পিসের দামঃ ৩০.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Benjamins-flu Syrup খাওয়ার নিয়ম কি?

Benjamins-flu Syrup বয়স্ক ও ১২ বসরের বেশী বয়সের শিশুদের জন্য: ২-৩ চা চামচ (১২.৫-২৫ মি.লি.) দিনে ৩-৪ বার। ৬ থেকে ১২ বছর বয়সের শিশুদের জন্য: ১-২ চা চামচ দিনে ৩ থেকে ৪ বার।

১ থেকে ৬ বছর বয়সের শিশুদের ক্ষেত্রে: ১/২-১ চা চামচ দিনে ৩ থেকে ৪ বার।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Benjamins-flu Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ কারও কারও ক্ষেত্রে মাথা ঝিমঝিম করা, মুখ শুকিয়ে যাওয়া, বমি বমি ভাব ইত্যাদি হতে পারে।

Also Read: Ben-A 10ml syrup এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Benjamins-flu Syrup এর কাজ কি,Benjamins-flu Syrup খাওয়ার নিয়ম,Benjamins-flu Syrup এর দাম কত,Benjamins-flu Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Benjamins-flu Syrup এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.