Benoxiclin gel 20mg এর কাজ কি? (আপডেট তথ্য) | Benoxiclin gel 20mg এর দাম কত? | Benoxiclin gel 20mg ব্যবহারের নিয়ম কি? | Benoxiclin gel 20mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Benoxiclin gel 20mg এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Benoxiclin gel 20mg এর কাজ কি,Benoxiclin gel 20mg কিসের  ঔষধ,Benoxiclin gel 20mg এর পার্শ্ব প্রতিক্রিয়া, Benoxiclin gel 20mg খাওয়ার নিয়ম,Benoxiclin gel 20mg এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Benoxiclin gel 20mg ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Benoxiclin gel 20mg এর কাজ কি?

Benoxiclin gel ব্রনের চিকিৎসায় ব্যাবহার করা হয়।

Benoxiclin gel 20mg এর দাম কত?

Benoxiclin gel প্রতি পিসের দামঃ ৩৫০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Benoxiclin gel 20mg ব্যবহারের নিয়ম কি?

Benoxiclin gel ডাক্তারের পরামর্শ অনুযায়ী।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Benoxiclin gel 20mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ত্বকে জ্বালা পোড়া, চুলকানি, লাল ভাব ও ত্বক শুষ্ক হতে পারে। ত্বকের রঙে পরিবর্তন দেখা যেতে পারে।

Also Read: Benostor Mouthwash এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Benoxiclin gel 20mg এর কাজ কি,Benoxiclin gel 20mg খাওয়ার নিয়ম,Benoxiclin gel 20mg এর দাম কত,Benoxiclin gel 20mg এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Benoxiclin gel 20mg এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.