Benozol Eye Drop 1% এর কাজ কি? (আপডেট তথ্য) | Benozol Eye Drop 1% এর দাম কত? | Benozol Eye Drop 1% খাওয়ার নিয়ম কি? | Benozol Eye Drop 1% এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Benozol Eye Drop 1% এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Benozol Eye Drop 1% এর কাজ কি,Benozol Eye Drop 1% কিসের  ঔষধ,Benozol Eye Drop 1% এর পার্শ্ব প্রতিক্রিয়া, Benozol Eye Drop 1% খাওয়ার নিয়ম,Benozol Eye Drop 1% এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Benozol Eye Drop 1% ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Benozol Eye Drop 1% এর কাজ কি?

Benozol Eye Drop গ্লুকোমা ও চোখের উচ্চ রক্ত চাপে নির্দেশিত।

Benozol Eye Drop 1% এর দাম কত?

Benozol Eye Drop প্রতি পিসের দামঃ ৫০০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Benozol Eye Drop 1% খাওয়ার নিয়ম কি?

Benozol Eye Drop সুপারিশকৃত ডোজ হল এই চোখের ড্রপের একটি ড্রপ আক্রান্ত চোখে প্রতিদিন তিনবার। ব্যবহারের আগে ভালোভাবে ঝাঁকান. যদি একাধিক সাময়িক চক্ষু ওষুধ ব্যবহার করা হয়, তাহলে ওষুধগুলি কমপক্ষে পাঁচ মিনিটের ব্যবধানে পরিচালনা করা উচিত।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Benozol Eye Drop 1% এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ চোখে শুষ্কতা, চোখে জ্বলুনী এবং শূল ফোটা, মাথা ব্যথা, চোখের দৃষ্টি ঝাপসা হওয়া, বহিঃস্থ কোন কিছু দ্বারা আক্রান্ত হবার অনুভুতি, অবসাদ/তন্দ্ৰাচ্ছন্নভাব, চোখের এলার্জিক প্রতিক্রিয়া, আলোক সংবেদনশীলতা, চোখের পাতার ইরাইথেমা, চোখে অস্বস্তি।

Also Read: Benozol BR Eye Drops এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Benozol Eye Drop 1% এর কাজ কি,Benozol Eye Drop 1% খাওয়ার নিয়ম,Benozol Eye Drop 1% এর দাম কত,Benozol Eye Drop 1% এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Benozol Eye Drop 1% এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.