Uriblock 25/50 এর কাজ কি? (আপডেট তথ্য) | Uriblock 25/50 এর দাম কত? | Uriblock 25/50 খাওয়ার নিয়ম কি? | Uriblock 25/50 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Uriblock 25/50 এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Uriblock 25/50 এর কাজ কি,Uriblock 25/50 কিসের  ঔষধ,Uriblock 25/50 এর পার্শ্ব প্রতিক্রিয়া, Uriblock 25/50 খাওয়ার নিয়ম,Uriblock 25/50 এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Uriblock 25/50 ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Uriblock 25/50 এর কাজ কি?

Uriblock যাদের ঘন ঘন প্রস্রাব হয় বা ব্যাগ হয়, যারা প্রস্রাব ধরে রাখতে পারে না তাদের ক্ষেত্রে ব্যাবহার করা হয়।

Uriblock 25/50 এর দাম কত?

Uroblock প্রতি পিসের দামঃ 370 টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Uriblock 25/50 খাওয়ার নিয়ম কি?

Uriblock প্রারম্ভিক ডোজ হল 25 মিলিগ্রাম প্রতিদিন একবার খাবারের পর বা খাবার ছাড়া। এটি ৪ সপ্তাহের মধ্যে কার্যকর হয়। স্বতন্ত্র কার্যকারিতা এবং সহনশীলতার উপর ভিত্তি করে ডোজটি প্রতিদিন একবার 50 মিলিগ্রাম করে বাড়ানো যেতে পারে। গুরুতর কিডনি প্রতিবন্ধী রোগী বা মাঝারি হেপাটিক প্রতিবন্ধী রোগীদের: সর্বোচ্চ ডোজ প্রতিদিন একবার 25 মিলিগ্রাম। শেষ পর্যায়ের রেনাল ডিজিজ (ESRD) রোগীদের বা গুরুতর হেপাটিক প্রতিবন্ধী রোগীদের: সুপারিশ করা হয় না। অথবা, নিবন্ধিত চিকিত্সকের নির্দেশ অনুসারে খাওয়া যাবে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Uriblock 25/50 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ দূর্বলতা, মাথা ঝিম্ ঝিম্ ভাব, মাথা ব্যথা, বমি, বমি ভাব, তলপেটে ব্যথা, ক্ষুধা মন্দা, কোষ্ঠকাঠিন্য, ডায়রিয়া, ঘুমের ব্যাঘাত, উচ্চ রক্তচাপ, শরীরে পানি আসা, পরিপাকতন্ত্রের ব্যাধি, শুষ্ক কাশি, মুখ শুকিয়ে যাওয়া, চুলকানি, ত্বক শুষ্ক হয়ে যাওয়া ইত্যাদি।

Also Read: Uroben XR 25mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Uriblock 25/50 এর কাজ কি,Uriblock 25/50 খাওয়ার নিয়ম,Uriblock 25/50 এর দাম কত,Uriblock 25/50 এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Uriblock 25/50 এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.