Urilax 100 tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Urilax 100 tablet এর দাম কত? | Urilax 100 tablet খাওয়ার নিয়ম কি? | Urilax 100 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Urilax 100 tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Urilax 100 tablet এর কাজ কি,Urilax 100 tablet কিসের  ঔষধ,Urilax 100 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Urilax 100 tablet খাওয়ার নিয়ম,Urilax 100 tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Urilax 100 tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Urilax 100 tablet এর কাজ কি?

Urilax ট্যাবলেট ইহা পরিপাকতন্ত্র, বিলিয়ারী সিস্টেম, জরায়ু ও মূত্রথলীর পেশীর সংকোচনকে শিথিল করে । ইহা গ্যাস্ট্রোএন্ট্রাইটিস, ডায়রিয়া, ডিসেন্ট্রি, বিলিয়ারী কলিক, পিত্ত থলি, মুত্র থলি ও অন্ত্রের প্রদাহ এবং স্পাজমোডিক ডিসমেনোরিয়াতে নির্দেশিত।

Urilax 100 tablet এর দাম কত?

Urilax ট্যাবলেট ১০০ প্রতি পিসের দামঃ ১০.০০ টাকা

Urilax ট্যাবলেট ২০০ প্রতি পিসের দামঃ ৩০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Urilax 100 tablet খাওয়ার নিয়ম কি?

Urilax ট্যাবলেট প্রাপ্তবয়স্ক এবং ১২ বছরের বেশি বয়সী শিশু : প্রতিটি ট্যাবলেট (১০০ মিলিগ্রাম বা ২০০ মিলিগ্রাম) দিনে ৩ বার। লক্ষণগুলির উন্নতির সাথে, ডোজ হ্রাস করা যেতে পারে।

শিশুরোগ ব্যবহার: ১২ বছরের কম বয়সী শিশুদের নিরাপত্তা এবং কার্যকারিতা প্রতিষ্ঠিত হয়নি।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Urilax 100 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক,অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

মাথা ঘোরা। মাথা ব্যাথা। ভয়। আতঙ্ক, ডায়রিয়া, শুষ্ক মুখ এবং গিলতে অসুবিধা যেমন অস্ত্রের ব্যাঘাত । বৃদ্ধি। প্রস্রাব করতে অসুবিধা বা ব্যথা হওয়া, চামড়ায় চুলকানি, ফুসকুড়ি বা লাল ভাব দেখা দিতে পারে।

Also Read: uricon 100mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Urilax 100 tablet এর কাজ কি,Urilax 100 tablet খাওয়ার নিয়ম,Urilax 100 tablet এর দাম কত,Urilax 100 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Urilax 100 tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.