Urinide 1mg tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Urinide 1mg tablet এর দাম কত? | Urinide 1mg tablet খাওয়ার নিয়ম কি? | Urinide 1mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Urinide 1mg tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Urinide 1mg tablet এর কাজ কি,Urinide 1mg tablet কিসের  ঔষধ,Urinide 1mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Urinide 1mg tablet খাওয়ার নিয়ম,Urinide 1mg tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Urinide 1mg tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Urinide 1mg tablet এর কাজ কি?

Urinide ট্যাবলেট উচ্চ রক্তচাপ ও শরীরে পানি আসলে ব্যাবহার করা হয়।

Urinide 1mg tablet এর দাম কত?

Urinide ট্যাবলেট ১মি.লি প্রতি পিসের দামঃ ১০.০৫ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Urinide 1mg tablet খাওয়ার নিয়ম কি?

Urinide ট্যাবলেট ডাক্তারের পরামর্শ অনুযায়ী

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Urinide 1mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃদূর্বলতা, মাথা ঝিম্ ঝিম্ ভাব, মাথা ব্যথা, বমি, বমি ভাব, তলপেটে ব্যথা, ক্ষুধা মন্দা, ডায়রিয়া, কোষ্ঠকাঠিন্য, মাথা ঘোরা, স্তনে ব্যাথা, রক্তে সোডিয়াম ও পটাসিয়ামের ঘাটতি ইত্যাদি হতে পারে।

Also Read: Urilit 1080mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Urinide 1mg tablet এর কাজ কি,Urinide 1mg tablet খাওয়ার নিয়ম,Urinide 1mg tablet এর দাম কত,Urinide 1mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Urinide 1mg tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.