Urtinex 10mg tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Urtinex 10mg tablet এর দাম কত? | Urtinex 10mg tablet খাওয়ার নিয়ম কি? | Urtinex 10mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Urtinex 10mg tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Urtinex 10mg tablet এর কাজ কি,Urtinex 10mg tablet কিসের  ঔষধ,Urtinex 10mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Urtinex 10mg tablet খাওয়ার নিয়ম,Urtinex 10mg tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Urtinex 10mg tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Urtinex 10mg tablet এর কাজ কি?

Urtinex ট্যাবলেট রুপাটাডিন সিজনাল এবং পেরিনিয়াল এলার্জিক রাইনাইটিস (এলারজি জনিত ঙ্কের প্রদাহ) এবং আর্টিকারিয়া (চুলকানি) এর জন্য নির্দেশিত।

Urtinex 10mg tablet এর দাম কত?

Urtinex ট্যাবলেট ১০ প্রতি পিসের দামঃ ১২.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Urtinex 10mg tablet খাওয়ার নিয়ম কি?

Urtinex ট্যাবলেট প্রাপ্ত বয়ষ্ক এবং ১২ বছর বয়সী শিশু ও এর উর্ধ্বে: ১০ মি.গ্রা. দিনে ১ বার খাওয়ার আগে অথবা পরে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Urtinex 10mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্বপ্রতিক্রিয়া হয়। 

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ঝিমুনি, মাথাব্যথা, মাথা ঘোরা, শুষ্কমুখ, অবসাদ, দূর্বলতা।

Also Read: ursolic syrup 250mg এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Urtinex 10mg tablet এর কাজ কি,Urtinex 10mg tablet খাওয়ার নিয়ম,Urtinex 10mg tablet এর দাম কত,Urtinex 10mg tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Urtinex 10mg tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.