Besiven Eye Drop এর কাজ কি? (আপডেট তথ্য) | Besiven Eye Drop এর দাম কত? | Besiven Eye Drop ব্যবহারের নিয়ম কি? | Besiven Eye Drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Besiven Eye Drop  এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Besiven Eye Drop এর কাজ কি,Besiven Eye Drop কিসের  ঔষধ,Besiven Eye Drop এর পার্শ্ব প্রতিক্রিয়া, Besiven Eye Drop ব্যবহারের নিয়ম,Besiven Eye Drop এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Besiven Eye Drop  ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Besiven Eye Drop এর কাজ কি?

Besigen Eye Drop ব্যাকটেরিয়া জনিত চোখের প্রদাহে ব্যবহার করা হয়।

Besiven Eye Drop এর দাম কত?

Besiven Eye Drop প্রতি পিসের দামঃ ৩৫০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Besiven Eye Drop ব্যবহারের নিয়ম কি?

Besigen Eye Drop প্রাপ্তবয়স্ক এবং শিশু (১ বছর বা তার বেশি বয়সী): ১ ফোঁটা করে দিনে ৩ বার আক্রান্ত চোখে প্রবেশ করান ৭ দিনের জন্য।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Besiven Eye Drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ শুষ্ক মুখ, ডায়রিয়া, ঘুমঘুম ভাব, দুর্বলতা, দুশ্চিন্তা, চুলকানি, ত্বকে ফুসকুড়ি।

Also Read: Besigen Eye Drop এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Besiven Eye Drop এর কাজ কি,Besiven Eye Drop ব্যবহারের নিয়ম,Besiven Eye Drop এর দাম কত,Besiven Eye Drop এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Besiven Eye Drop এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.