Bester mouthwash এর কাজ কি? (আপডেট তথ্য) | Bester mouthwash price in Bangladesh?| Bester mouthwash ব্যবহারের নিয়ম কি? | Bester mouthwash এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bester mouthwash এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bester mouthwash এর কাজ কি,Bester mouthwash কিসের  ঔষধ,Bester mouthwash এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bester mouthwash ব্যবহারের নিয়ম,Bester mouthwash এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bester mouthwash ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bester mouthwash এর কাজ কি?

Bester Mouthwash ফ্লুওরাইড দাঁতের এনামেল মজবুত করতে সাহায্য করে। নিয়মিত মাউথওয়াশ দিয়ে যদি আপনি কুলকুচি করেন, তা হলে মুখের ভিতরের অংশ সুস্থ থাকবে এবং তার সঙ্গেই সুস্থ থাকবে আপনার দাঁত ও মাড়িও। খাবার খাওয়ার পর কুলকুচি যতই করুন না কেন, দাঁতের গোড়ার দিকে একটি পরত আস্তরণ পড়বেই।

Bester mouthwash price in Bangladesh?

Bester Mouthwash প্রতি পিসের দামঃ ২২৫ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bester mouthwash ব্যবহারের নিয়ম কি?

Bester Mouthwash প্রস্তাবিত ডোজ নিম্নরূপ:

1. ব্যাথা কমানো পর্যন্ত স্বাভাবিক ডোজ হল প্রতি 11/2থেকে 3 ঘন্টায় 15 মিলি ব্যবহার করা হয়।

2. মাউথ ওয়াশের 15 মিলি ঢালার জন্য দেওয়া পরিমাপ কাপ ব্যবহার করুন।

3. মুখের চারপাশে 15 মিলি মাউথ ওয়াশ ধুয়ে ফেলুন বা গার্গল হিসাবে ব্যবহার করুন।

4. 20 থেকে 30 সেকেন্ড পরে থুথু ফেলুন।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন

Also Read: Bestcol 5 mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bester mouthwash এর কাজ কি,Bester mouthwash ব্যবহারের নিয়ম,Bester mouthwash এর দাম কত,Bester mouthwash এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bester mouthwash এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.