Betaclox 250 mg capsules এর কাজ কি? (আপডেট তথ্য) | Betaclox 250 mg capsules এর দাম কত? | Betaclox 250 mg capsules খাওয়ার নিয়ম কি? | Betaclox 250 mg capsules এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Betaclox 250 mg capsules এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Betaclox 250 mg capsules এর কাজ কি,Betaclox 250 mg capsules কিসের  ঔষধ,Betaclox 250 mg capsules এর পার্শ্ব প্রতিক্রিয়া, Betaclox 250 mg capsules খাওয়ার নিয়ম,Betaclox 250 mg capsules এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Betaclox 250 mg capsules ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Betaclox 250 mg capsules এর কাজ কি?

Betaclox ক্যাপসুল ব্যাকটেরিয়া জনিত নাক-কান-গলা এর সংক্রমণ, ত্বক ও ত্বকের কাঠামোর সংক্রমণ, নিউমোনিয়া, মূত্রনালীর সংক্রমণ, শ্বাসনালীর সংক্রমণে ব্যবহার করা হয়।

Betaclox 250 mg capsules এর দাম কত?

Betaclox ক্যাপসুল প্রতি পিসের দামঃ ৫.৫৬ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Betaclox 250 mg capsules খাওয়ার নিয়ম কি?

Betaclox ক্যাপসুল ডাক্তারের পরামর্শ অনুযায়ী

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Betaclox 250 mg capsules এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ডায়রিয়া, বমি, বমি ভাব, তকে ফুসকুড়ি, মাথা ঘোরা ইত্যাদি হতে পারে

Also Read: Betacin N Ear Drop এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Betaclox 250 mg capsules এর কাজ কি,Betaclox 250 mg capsules খাওয়ার নিয়ম,Betaclox 250 mg capsules এর দাম কত,Betaclox 250 mg capsules এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Betaclox 250 mg capsules এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.