Betson CL Ointment এর কাজ কি? (আপডেট তথ্য) | Betson CL Ointment এর দাম কত?| Betson CL Ointment ব্যবহারের নিয়ম কি? | Betson CL Ointment এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Betson CL Ointment এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Betson CL Ointment এর কাজ কি,Betson CL Ointment কিসের  ঔষধ,Betson CL Ointment এর পার্শ্ব প্রতিক্রিয়া, Betson CL Ointment ব্যবহারের নিয়ম,Betson CL Ointment এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Betson CL Ointment ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Betson CL Ointment এর কাজ কি?

Betson CL Ointment ত্বকে ছত্রাক জনিত সংক্রমণে ব্যবহার করা হয়।

Betson CL Ointment এর দাম কত?

Betson CL Ointment 10gm প্রতি পিসের দামঃ ২৯.২০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Betson CL Ointment ব্যবহারের নিয়ম কি?

Betson CL Ointment পর্যাপ্ত মলম আক্রান্ত এবং আশেপাশের ত্বকে দিনে দুবার, সকালে এবং সন্ধ্যায় টিনিয়া ক্রুরিস এবং টিনিয়া কর্পোরিসে 2 সপ্তাহ এবং টিনিয়া পেডিসে 4 সপ্তাহের জন্য প্রয়োগ করা উচিত।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Betson CL Ointment এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ত্বকে জ্বালা পোড়া, চুলকানি, লাল ভাব ও ত্বকের রঙ গাড়ও হতে পারে। ত্বকের রঙে পরিবর্তন দেখা যেতে পারে।

Also Read: Betson-CL Cream 10 gm এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Betson CL Ointment এর কাজ কি,Betson CL Ointment ব্যবহারের নিয়ম,Betson CL Ointment এর দাম কত,Betson CL Ointment এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Betson CL Ointment এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.