Bexitrol F 25/250 Inhalation এর কাজ কি? (আপডেট তথ্য) | Bexitrol F 25/250 Inhalation এর দাম কত?| Bexitrol F 25/250 Inhalation ব্যবহারের নিয়ম কি? | Bexitrol F 25/250 Inhalation এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bexitrol F 25/250 Inhalation এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bexitrol F 25/250 Inhalation এর কাজ কি,Bexitrol F 25/250 Inhalation কিসের  ঔষধ,Bexitrol F 25/250 Inhalation এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bexitrol F 25/250 Inhalation ব্যবহারের নিয়ম,Bexitrol F 25/250 Inhalation এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bexitrol F 25/250 Inhalation ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bexitrol F 25/250 Inhalation এর কাজ কি?

Bexitrol Inhalation হাঁপানি, ব্যায়াম-জনিত হাঁপানিতে ৯-১২ ঘণ্টা পর্যন্ত কার্যকর প্রতিরোধক হিসেবে কিশোর ও প্রাপ্তবয়স্কদের ক্ষেত্রে কাজ করে। এবং রাত্রিকালীন হাঁপানির রোগ-লক্ষণ সমূহ নিয়ন্ত্ৰণ করে

Bexitrol F 25/250 Inhalation এর দাম কত?

Bexitrol F 25/250 Inhalation প্রতি পিসের দামঃ ৭৩০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন আশা করি এই দামটিই ঠিক।

Bexitrol F 25/250 Inhalation ব্যবহারের নিয়ম কি?

Bexitrol  Inhalation প্রাপ্তবয়স্ক: দৈনিক দুবার ৫০ মাইক্রোগ্রাম (দুটি পাফ)। আরও গুরুতর ক্ষেত্রে: ১০০ মাইক্রোগ্রাম (চারটি পাফ দিনে দুবার। ৫-১২ বছর বয়সী শিশু: দৈনিক দুবার ৫০ মাইক্রোগ্রাম (দুটি পাফ)। অথবা, নিবন্ধিত চিকিৎসকের নির্দেশ অনুযায়ী।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন

Bexitrol F 25/250 Inhalation এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ মৃদু কাঁপুনি, বুক ধড়ফড় এবং মাথা ব্যথা দেখা দিতে পারে।

Also Read: Bexipred 5 ml Eye Drop এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bexitrol F 25/250 Inhalation এর কাজ কি,Bexitrol F 25/250 Inhalation ব্যবহারের নিয়ম,Bexitrol F 25/250 Inhalation এর দাম কত,Bexitrol F 25/250 Inhalation এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bexitrol F 25/250 Inhalation এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.