Bexitrol F Capsul এর কাজ কি? (আপডেট তথ্য) | Bexitrol F Capsul এর দাম কত?| Bexitrol F Capsul খাওয়ার নিয়ম কি? | Bexitrol F Capsul এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bexitrol F Capsul এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bexitrol F Capsul এর কাজ কি,Bexitrol F Capsul কিসের  ঔষধ,Bexitrol F Capsul এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bexitrol F Capsul খাওয়ার নিয়ম,Bexitrol F Capsul এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bexitrol F Capsul ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bexitrol F Capsul এর কাজ কি?

Bexitrol F Capsul দীর্ঘমেয়াদী হাঁপানী চিকিৎসায় ব্যবহার করা যাবে। এটা মারাত্মক ব্রঙ্কোস্পাজমের চিকিৎসায় ব্যবহার করা যাবে না।

Bexitrol F Capsul এর দাম কত?

Bexitrol F Capsul প্রতি পিসের দামঃ ৬.৫০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bexitrol F Capsul খাওয়ার নিয়ম কি?

Bexitrol F Capsul ১ টি ড্রাই পাউডার ক্যাপসুল দিনে ২ বার ১২ ঘণ্টা অন্তর ইনহেলেশনের মাধ্যমে গ্রহণ করতে হবে।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bexitrol F Capsul এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ শ্বাসতন্ত্রের সংক্রমণ, ফেরিনজাইটিস, সাইনুসাইটিস, স্বর পরিবর্তন, ওরাল ক্যানডিডিয়াসিস, ব্রংকাইটিস, মাথা ব্যথা, বমি বমি ভাব ইত্যাদি হতে পারে।

Also Read: Bexitrol F 25/250 Inhalation এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bexitrol F Capsul এর কাজ কি,Bexitrol F Capsul খাওয়ার নিয়ম,Bexitrol F Capsul এর দাম কত,Bexitrol F Capsul এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bexitrol F Capsul এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.