Bextram silver Tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | Bextram silver Tablet এর দাম কত?| Bextram silver Tablet খাওয়ার নিয়ম কি? | Bextram silver Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bextram silver Tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bextram silver Tablet এর কাজ কি,Bextram silver Tablet কিসের  ঔষধ,Bextram silver Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bextram silver Tablet খাওয়ার নিয়ম,Bextram silver Tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bextram silver Tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bextram silver Tablet এর কাজ কি?

Bextram Silver ট্যাবলেট ৪৫ বছর অথবা বেশী বয়স্কদের জন্য ভিটামিন ও মিনারেলের ঘাটতি পূরণে নির্দেশিত

Bextram silver Tablet এর দাম কত?

Bextram Silver ট্যাবলেট প্রতি পিসের দামঃ ৯.৫০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bextram silver Tablet খাওয়ার নিয়ম কি?

Bextram Silver ট্যাবলেট প্রতিদিন ১টি ট্যাবলেট খাবারের সাথে সেবন করতে হবে। শিশুদের ব্যবহারের জন্য নয়

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bextram silver Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

এ ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ডায়রিয়া হতে পারে এবং ত্বক হন্দেটে হতে পারে। অন্যান্য গ্যাস্ট্রোইনটেসটাইনাল সমস্যা তৈরী করতে পারে।

Also Read: Bextram kidz syrup এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bextram silver Tablet এর কাজ কি,Bextram silver Tablet খাওয়ার নিয়ম,Bextram silver Tablet এর দাম কত,Bextram silver Tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bextram silver Tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.