Duragen Cream এর কাজ কি? (আপডেট তথ্য) | Duragen Cream এর দাম কত?| Duragen Cream ব্যবহারের নিয়ম কি? | Duragen Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Duragen Cream এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Duragen Cream এর কাজ কি,Duragen Cream কিসের  ঔষধ,Duragen Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া, Duragen Cream ব্যবহারের নিয়ম,Duragen Cream এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Duragen Cream ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Duragen Cream এর কাজ কি?

ডুরাজেন মলম মালিশ করলে পু*রুষের যৌ*নাঙ্গ দীর্ঘ সময় ধরে শক্ত থাকে বলে দাবি করা হয়। লি*ঙ্গের বক্রতায় এটি কাজ করে থাকে। তাছাড়া, পেনাইল টিস্যুর শক্তি বাড়ায় এটি ব্যবহারে।

Duragen Cream এর দাম কত?

ডুরাজেন ক্রিম প্রতি পিসের দামঃ  ২০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Duragen Cream ব্যবহারের নিয়ম কি?

ডুরাজেন ক্রিম প্রতিদিন রাতে পু*রুষের যৌ*নাঙ্গ ডুরাজেন মলম মালিশ করতে হবে

Duragen Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

Also Read: Zimax 500 mg tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Duragen Cream এর কাজ কি,Duragen Cream ব্যবহারের নিয়ম,Duragen Cream এর দাম কত,Duragen Cream এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Duragen Cream এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.