Bicozin syrup এর কাজ কি? (আপডেট তথ্য) | Bicozin syrup এর দাম কত?| Bicozin syrup খাওয়ার নিয়ম কি? | Bicozin syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bicozin syrup এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bicozin syrup এর কাজ কি,Bicozin syrup কিসের  ঔষধ,Bicozin syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bicozin syrup খাওয়ার নিয়ম,Bicozin syrup এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bicozin syrup ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bicozin syrup এর কাজ কি?

Bicozin সিরাপ ভিটামিন বি ও জিংক এর অভাবজনিত রোগের চিকিৎসায় এবং প্রতিরোধে নির্দেশিত।

Bicozin syrup এর দাম কত?

Bicozin সিরাপ ১০০মি.লি. প্রতি পিসের দামঃ ৫৫.০০ টাকা

Bicozin সিরাপ ২০০মি.লি. প্রতি পিসের দামঃ ১১০.০০ টাকা। 

এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bicozin syrup খাওয়ার নিয়ম কি?

Bicozin সিরাপ : ১ বছরের কম: ১চা চামচ, দিনে ১ থেকে ২ বার।

১-১৬ বছর : ২ চা চামচ, দিনে ১ থেকে ৩ বার।

১৬ বছরের বেশী : ২ চা চামচ, দিনে ২ থেকে ৩ বার।

Bicozin ট্যাবলেট : প্রাপ্ত বয়ষ্ক ও ৩০ কেজি উর্ধ্বের শিশুদের ক্ষেত্রে ১-২ ট্যাবলেট দিনে ২-৩ বার।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bicozin syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

Also Read: Bicozin Tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bicozin syrup এর কাজ কি,Bicozin syrup খাওয়ার নিয়ম,Bicozin syrup এর দাম কত,Bicozin syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bicozin syrup এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.