ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | WaterAid Bangladesh job circular 2023

ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি : আসসালামু আলাইকুম প্রিয় চাকুরী প্রত্যাশীরা। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবাইকে স্বাগতম ‍StudyTika.com এ। আমরা আপনাদের জন্য একটি সুখবর নিয়ে এসেছি। কিছু ক্ষণ আগে ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 😍

আপনি এই জব পোস্টটি থেকে ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার সম্বন্ধে সকল কিছু জানতে পারবেন।আপনি চাইলে এই জব সার্কুলার পোস্টটি থেকে ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি এর অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন। 

আরো অনেক কিছু জানতে পারবেন যেমন: আবেদন করার পদ্ধতি, আবেদন করার সময়সীমা, আবেদন করার জন্য কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে ইত্যাদি ইত্যাদি।

তো এই সব কিছু জানতে হলে “ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি” এই জব পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | WaterAid Bangladesh job circular 2023

ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি টি এক নজরে দেখে নিন

নিয়োগকর্তা ওয়াটার এইড বাংলাদেশ
প্রকাশের তারিখ ২৪ জুন ২০২৩
চাকরির ধরন প্রাইভেট চাকরি
পদ সংখ্যা ইমেজে দেখুন
লোক সংখ্যা ইমেজে দেখুন
অভিজ্ঞতাি ন্যূনতম 02 (দুই) বছর উন্নয়ন সেক্টরের সাথে প্রকৌশল ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা প্রদর্শন
শিক্ষাগত যোগ্যতাবাংলাদেশ বা বিদেশের যেকোনো স্বীকৃত/স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল (পছন্দের হবে)/ পরিবেশগত/ পানি সম্পদ প্রকৌশল বিষয়ে বিএসসি ডিগ্রি। একটি স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০২ জুলাই ২০২৩
আবেদন করার মাধ্যম অনলাইনে
অফিশিয়াল ওয়েবসাইট https://www.wateraid.org/bd
প্রকাশ সূত্র বিডি জবস

ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি এর অফিসিয়াল নোটিশ
ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | WaterAid Bangladesh job circular 2023

প্রকাশের তারিখ : ২৪ জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ : ০২ জুলাই ২০২৩
আবেদন করতে : এখানে ক্লিক করুন

আপনি যদি পরিবর্তনশীল জলবায়ু প্রেক্ষাপটে মানুষের জীবনকে উন্নত করতে আগ্রহী হন, আপনার দক্ষতার মাধ্যমে ইতিবাচক প্রভাব আনতে সাহসী হন, সংস্থার প্রত্যাশা পূরণে আত্মবিশ্বাসী হন এবং উপরে উল্লিখিত প্রয়োজনীয়তাগুলি পূরণ করেন দয়া করে লিঙ্কে যান।
WaterAid হল একটি সমান সুযোগের নিয়োগকর্তা এবং লিঙ্গ, জাতি, অক্ষমতা, বয়স, যৌন অভিমুখিতা, লিঙ্গ পুনর্নির্ধারণ, ধর্ম বা বিশ্বাস, বৈবাহিক অবস্থা, বা গর্ভাবস্থা এবং মাতৃত্ব নির্বিশেষে উপযুক্তভাবে যোগ্য এবং যোগ্য প্রার্থীদের থেকে আবেদনগুলিকে ইতিবাচকভাবে উত্সাহিত করে৷ ওয়াটারএইড নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ যে আমরা বিশ্বের যেখানেই কাজ করি সেখানে ক্ষমতা, বিশেষাধিকার বা বিশ্বাসের অপব্যবহার সহ্য করা না হয়। ওয়াটারএইড যেকোনো ধরনের অনুপযুক্ত আচরণ, অপব্যবহার, হয়রানি বা কোনো ধরনের শোষণের প্রতি শূন্য সহনশীলতার সংস্কৃতিকে শক্তিশালী করে। আমাদের সুবিধাভোগী, কর্মী, স্বেচ্ছাসেবক এবং আমাদের পক্ষে কাজ করা যেকোন ব্যক্তির সুরক্ষা আমাদের শীর্ষ অগ্রাধিকার, এবং আমরা আমাদের দায়িত্বগুলি অত্যন্ত গুরুত্ব সহকারে গ্রহণ করি। সমস্ত কর্মী এবং স্বেচ্ছাসেবকদের আমাদের গ্লোবাল কোড অফ কন্ডাক্টের মাধ্যমে এই প্রতিশ্রুতিতে অংশ নিতে হবে। অনুগ্রহ করে https://www.wateraid.org/uk/safeguarding-at-wateraid দেখুন।

ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | WaterAid Bangladesh job circular 2023
প্রকাশের তারিখ : ২৮ মে ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১০ জুন ২০২৩

আবেদন করতে : এখানে ক্লিক করুন

আশা করি "ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি" সার্কুলারটি পড়তে আপনাদের কোন অসুবিধা হয়নি। যদি অসুবিধা হয়ে থাকে তাহলে আমাদের ফেসবুক পেজে নক দিবেন❤️। আমরা আপনাদের সকল প্রশ্নের উত্তর দিয়ে দিব ধন্যবাদ। ❤️ আপনারা আমাদের ফেসবুক পেইজের লিংক আমাদের ওয়েবসাইটের নেভিগেশন বারে পেয়ে যাবেন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.