স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩- ০১টি পদে নিয়োগ দিবে | Skills for Employment Investment Program Recruitment Circular 2023

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি : আসসালামু আলাইকুম প্রিয় চাকুরী প্রত্যাশীরা। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবাইকে স্বাগতম ‍StudyTika.com এ। আমরা আপনাদের জন্য একটি সুখবর নিয়ে এসেছি। কিছু ক্ষণ আগে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 😍

আপনি এই জব পোস্টটি থেকে পল্লী উন্নয়ন একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলার সম্বন্ধে সকল কিছু জানতে পারবেন।আপনি চাইলে এই জব সার্কুলার পোস্টটি থেকে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি এর অফিশিয়াল নোটিশ ডাউনলোড করতে পারবেন। 

আরো অনেক কিছু জানতে পারবেন যেমন: আবেদন করার পদ্ধতি, আবেদন করার সময়সীমা, আবেদন করার জন্য কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে ইত্যাদি ইত্যাদি।

তো এই সব কিছু জানতে হলে “স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি” এই জব পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Skills for Employment Investment Program Recruitment Circular 2023

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি টি এক নজরে দেখে নিন

নিয়োগকর্তা জেলা পরিষদ কার্যালয়
প্রকাশের তারিখ ১৮ জুলাই ২০২৩
চাকরির ধরন সরকারি চাকরি
পদ সংখ্যা ইমেজে দেখুন
লোক সংখ্যা ইমেজে দেখুন
বয়স ইমেজে দেখুন
অভিজ্ঞতাি ইমেজে দেখুন
শিক্ষাগত যোগ্যতা ইমেজে দেখুন
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ/সাক্ষাৎকারের তারিখ ৩১ জুলাই ২০২৩
আবেদন করার মাধ্যমঅনলাইনে
আবেদন করার লিংক নিচে দেখুন
অফিশিয়াল ওয়েবসাইট https://seip-fd.gov.bd
প্রকাশ সূত্র দৈনিক সমকাল

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি এর অফিসিয়াল নোটিশ

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | Skills for Employment Investment Program Recruitment Circular 2023

সূত্র, দৈনিক সমকালঃ ১৮ জুলাই ২০২৩

আবেদনের শেষ তারিখঃ ৩১ জুলাই ২০২৩

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি আবেদনের শর্তসমূহ:

চাকরি প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। চাকরি প্রার্থীর বয়স ১৮-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা ও শারীরিক প্রতিবন্ধী কোটায় প্রার্থীদের বয়স ৩২ বছর পর্যন্ত । পুরুষ ও মহিলা উভয়ই চাকরি প্রার্থী স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি চাকরিতে আবেদন করতে পারবেন। স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির অফিসিয়াল চিত্র/ইমেজটিতে উল্লেখিত নির্ধারিত নূন্যতম শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা না থাকলে আবেদন প্রত্যাখান করা হবে।

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির আবেদন ফরম পূরণ:

চাকরির আবেদনের সময় শেষ হওয়ার পূর্বেই অবশ্যই প্রার্থীকে আবেদন জমা দিতে হবে। আবেদন করার পূর্বে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি চাকরির অফিসিয়াল চিত্র/ইমেজটি দেখে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এবং বয়স  সীমা ভালো ভাবে দেখে নিবে। আবেদন পত্র জমাদানের সময় আবেদন করার পদ্ধতি অনলাইনে না কি ডাকযোগে তা ভালো ভাবে দেখে নিবেন। যেন কোন তথ্য কোন প্রকার ভুল না হয়। 

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি যে সকল প্রয়োজনীয় কাগজপত্র লাগবে?

আপনাকে অবশ্যই ভাইবা পরীক্ষা দেয়ার সময় নিম্নে লিখিত কাগজপত্র মূল কপি প্রদর্শন করতে হবে।
১) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র।
২) নাগরিকত্বের সনদপএ।
৩) ভোটার আইডি কার্ড/জন্ম নিবন্ধন সনদ।
৪) মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীদের মুক্তিযোদ্ধার সনদপত্র।

আশা করি "স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি" সার্কুলারটি পড়তে আপনাদের কোন অসুবিধা হয়নি। যদি অসুবিধা হয়ে থাকে তাহলে আমাদের ফেসবুক পেজে নক দিবেন❤️। আমরা আপনাদের সকল প্রশ্নের উত্তর দিয়ে দিব ধন্যবাদ। ❤️ আপনারা আমাদের ফেসবুক পেইজের লিংক আমাদের ওয়েবসাইটের নেভিগেশন বারে পেয়ে যাবেন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.