B-50 Forte Syrup এর কাজ কি? (আপডেট তথ্য) | B-50 Forte সিরাপ এর দাম কত? | B-50 Forte Syrup খাওয়ার নিয়ম কি? | B-50 Forte সিরাপ এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো B-50 Forte Syrup এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো B-50 Forte Syrup এর কাজ কি,B-50 Forte Syrup কিসের  ঔষধ,B-50 Forte Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া, B-50 Forte সিরাপ খাওয়ার নিয়ম,B-50 Forte সিরাপ এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং B-50 Forte Syrup ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

B-50 Forte Syrup এর কাজ কি?

B-50 Forte সিরাপ : মুখে, ঠোঁটে অথবা জিহবায় ঘা, বেরিবেরি, এবং স্নায়ু প্রদাহ, শিশুদের প্রারম্ভিক জীবনের স্বাস্থ্য এবং বৃদ্ধি নিয়ন্ত্রণ, বয়স্কদেরক্ষুধামন্দা, বি ভিটামিনের অভাব পূরণে, বিশেষতঃ গর্ভাবস্থায়, স্তন্যদানকালে অথবা নির্দিষ্ট খাবার গ্রহণকারী রোগীদের ক্ষেত্রে ঘাটতি দেখা দিলে ব্যবহার্য।

B-50 Forte Syrup এর দাম কত?

B-50 Forte Syrup : দামঃ ৬২.৫০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

B-50 Forte Syrup খাওয়ার নিয়ম কি?

B-50 Forte Syrup : খাওয়ার নিয়ম দিনে ২-৩ চা চামচ অথবা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী।

B-50 Forte Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

B-50 Forte Syrup : সেবনে কিছু ক্ষেত্রে এলার্জিক বিক্রিয়া দেখা দিতে পারে।

B-50 Forte Syrup ব্যবহারের নিয়ম কি?

B-50 Forte Syrup ডাক্তারের পরামর্শ অনুযায়ী: বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Also Read: B-50 Forte injection এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘B-50 Forte Syrup এর কাজ কি,B-50 Forte Syrup খাওয়ার নিয়ম,B-50 Forte সিরাপ এর দাম কত,B-50 Forte Syrup এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি B-50 Forte সিরাপ এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.