B126 tablet এর কাজ কি? (আপডেট তথ্য) | B126 tablet এর দাম কত? | B126 tablet খাওয়ার নিয়ম কি? | B126 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো B126 tablet এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো B126 tablet এর কাজ কি,B126 tablet কিসের  ঔষধ,B126 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া, B126 tablet খাওয়ার নিয়ম,B126 tablet এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং B126 tablet ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

B126 tablet এর কাজ কি?

B126 tablet পিঠ ও কোমরের ব্যথা ও বিভিন্ন ধরণের নার্ভের প্রদাহে কমাতে কাজ করে।

B126 tablet এর দাম কত?

B126 tablet প্রতি পিসের দামঃ ৯.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

B126 tablet খাওয়ার নিয়ম কি?

B126 tablet ট্যাবলেট: ১-৩ টি ট্যাবলেট প্রতিদিন।

ইঞ্জেকশন: আইএম (ডিপ ইন্ট্রাগ- টিয়াল) পথে প্ৰয়োগ করতে হবে। মারাত্মক ক্ষেত্রে দিনে ১ এ্যাম্পুল এবং মৃদু ও ফলো-আপ থেরাপীর ক্ষেত্রে প্রতি সপ্তাহে ২ বা ৩ এ্যাম্পুল।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে।

ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

B126 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

সাধারণত সুসহনিয়। কিছু ক্ষেত্রে এলার্জিক বিক্রিয়া দেখা দিতে পারে।

Also Read: B Vit 4 সিরাপ এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘B126 tablet এর কাজ কি,B126 tablet খাওয়ার নিয়ম,B126 tablet এর দাম কত,B126 tablet এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি B126 tablet এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.