B3 vitamins এর কাজ কি? (আপডেট তথ্য) | B3 vitamins এর দাম কত? | B3 ভিটামিন খাওয়ার নিয়ম কি? | B3 ভিটামিন এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো B3 vitamins এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো B3 vitamins এর কাজ কি,B3 vitamins কিসের  ঔষধ,B3 ভিটামিন এর পার্শ্ব প্রতিক্রিয়া, B3 vitamins খাওয়ার নিয়ম,B3 ভিটামিন এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং B3 ভিটামিন ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

B3 vitamins এর কাজ কি?

B3 ভিটামিন পিঠ ও কোমরের ব্যথা ও বিভিন্ন ধরণের নার্ভের প্রদাহ কমাতে কাজ করে।

B3 vitamins এর দাম কত?

B3 ভিটামিন প্রতি পিসের দামঃ ৭.০০ টাকা এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

B3 ভিটামিন খাওয়ার নিয়ম কি?

B3 ভিটামিন ট্যাবলেট: ১-৩ টি ট্যাবলেট প্রতিদিন।

ইঞ্জেকশন: আইএম (ডিপ ইন্ট্রাগ- টিয়াল) পথে প্ৰয়োগ করতে হবে। মারাত্মক ক্ষেত্রে দিনে ১ এ্যাম্পুল এবং মৃদু ও ফলো-আপ থেরাপীর ক্ষেত্রে প্রতি সপ্তাহে ২ বা ৩ এ্যাম্পুল।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে।

ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

B3 ভিটামিন এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

সাধারণত সুসহনিয়। কিছু ক্ষেত্রে এলার্জিক বিক্রিয়া দেখা দিতে পারে।

Also Read: B126 tablet এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘B3 ভিটামিন এর কাজ কি,B3 ভিটামিন খাওয়ার নিয়ম,B3 ভিটামিন এর দাম কত,B3 ভিটামিন এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি B3 ভিটামিন এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.