Babysol Junior এর কাজ কি? (আপডেট তথ্য) | Babysol Junior এর দাম কত? | Babysol Junior ব্যবহারের নিয়ম কি? | Babysol Junior এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Babysol Junior এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Babysol Junior এর কাজ কি,Babysol Junior কিসের  ঔষধ,Babysol Junior এর পার্শ্ব প্রতিক্রিয়া, Babysol Junior খাওয়ার নিয়ম,Babysol Junior এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Babysol Junior ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Babysol Junior এর কাজ কি?

Babysol Junior জন্মের পর বাচ্চাদের অপরিপক্ক কিডনি বাড়তি সোডিয়াম ও অন্যান্য ইলেকট্রোলাইট এর চাপ সহ্য করতে পাওে না বিধায় কম সোডিয়াম সম্বলিত এই স্যালাইন বাচ্চাদেও কিডনীর উপর বাড়তি চাপ ছাড়াই সোডিয়ামের ঘাটতি পূরণ করে, পানি শূন্যতা রোধ করে, এবং শক্তি সরবরাহ করে।

বয়স্কদেও ক্ষেত্রে যদি কম সোডিয়াম ঘাটতি জনিত পানি শূন্যতা থেকে থাকে সেক্ষেত্রে ও আমরা এই স্যালাইন ব্যবহার করতে পারি।

ইহা সাধারণত: ১.সোডিয়ামের ক্লোরাইডের ঘাটতিজনিত পানি শূন্যতা ২. নবজাতক, শিশু, বয়স্কদের ক্ষেত্রে শক্তি, ইলোকট্রোলাইটের এবং পানি পরিপূরণ হিসেবে ৩. অপরেশনের আগে ও পওে চিকিৎসায় ব্যবহার করা হয়।

Babysol Junior এর দাম কত?

Babysol Junior প্রতি পিসের দামঃ ৭৩.৩৮ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Babysol Junior ব্যবহারের নিয়ম কি?

Babysol Junior ডাক্তারের পরামর্শ অনুযায়ী। বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Babysol Junior এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

জ্বর, শরীরে ও রক্তে পানির পরিমান বেড়ে যাওয়া এবং স্থানীয় পার্শ্বপ্রতিক্রিয়া যেমন শিরায় প্রদাহ হতে পারে। সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

Also Read: Baby Zinc এর কাজ কি?

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Babysol Junior এর কাজ কি,Babysol Junior খাওয়ার নিয়ম,Babysol Junior এর দাম কত,Babysol Junior এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Babysol Junior এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.