Bacron এর কাজ কি? (আপডেট তথ্য) | Bacron এর দাম কত? | Bacron ব্যবহারের নিয়ম কি? | Bacron এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

আসসালামু আলাইকুম, প্রিয় ভাই বোনেরা আপনি অথবা আপনার আত্মীয় স্বজনের মধ্যে কেও অসুস্থ হয়েছে, তাই না? আর এজন্য আপনি নানানরকম ঔষধ এর ব্যাপারে জানার চেষ্ট করছেন। তার মধ্যে একটি হলো Bacron এই মেডিসিন এর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো Bacron এর কাজ কি,Bacron কিসের  ঔষধ,Bacron এর পার্শ্ব প্রতিক্রিয়া, Bacron খাওয়ার নিয়ম,Bacron এর দাম। আশা করি আপনি এই রিলেটেড সকল তথ্য জানতে পারবেন। 

সবার এই বিষয়ে খুব সুন্দর ধারণা ও জ্ঞান থাকা উচিত। তো চলুন পড়ে নেওয়া যাক আজকের এই ঔষধ এর ব্যাপারে। যদি কোথাও বুঝতে সমস্যা হয় তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ মেসেজ করুন। এবং Bacron ঔষধ এর ব্যাপারে সকল না বোঝা জিনিস খুলে বলবেন।

Bacron এর কাজ কি?

Bacron অইন্তমেন্ত চর্ম রোগের চিকিৎসায় নির্দেশিত।

Bacron এর দাম কত?

Bacron ointment প্রতি পিসের দামঃ ১৪০.০০ টাকা। এই দাম একটু কম বেশি হতে পারে। আপনি বাজারে গিয়ে একদম সঠিক দামটি জানতে পারবেন। আশা করি এই দামটিই ঠিক।

Bacron ব্যবহারের নিয়ম কি?

Bacron আক্রান্ত স্থানে দিনে ৩ বার করে ১০ দিন।

বিভিন্ন কারনে ঔষধের মাত্রার তারতম্য হতে পারে। ডাক্তার যেভাবে পরামর্শ দিয়েছেন ঠিক সেভাবে ঔষধ গ্রহন করুন। আপনার প্রেসক্রিপশনের নির্দেশাবলী অনুসরণ করুন।

Bacron এর পার্শ্ব প্রতিক্রিয়া কি?

সকল ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে. যাইহোক, অনেক মানুষের কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয় না বা কেবল ছোটখাট পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে। আপনার ডাক্তারের সঙ্গে যোগাযোগ করুন যদি এইসব পার্শ্ব প্রতিক্রিয়া হয়।

Bacron ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া যেমনঃ ত্বকে জ্বালা পোড়া, চুলকানি, শুষ্ক ত্বক, লাল ভাব ও ত্বকের রঙ গাড়ও হতে পারে।

Also Read: Bacofen 5/10 এর কাজ কি? 

আশা করি আপনাদের এই বিষয়টি ‘Bacron এর কাজ কি,Bacron ব্যবহারের নিয়ম, Bacron এর দাম কত, Bacron এর পার্শ্ব প্রতিক্রিয়া কি’ ভালো লেগেছে এবং বুঝতে পেরেছেন। যদি Bacron এর বিষয়ে আরো কিছু জানার ইচ্ছা থাকে তাহলে আমাদের ফেইসবুক পেইজ এ সরাসরি মেসেজ করুন। আমাদের ফেইসবুক পেইজর লিংক।  যদি ভালো লেগে তাহলে অন্য পোস্ট পড়তে ভুলবেন না।

নোট: এই সব তথ্য ইন্টারনেট ও অন্যান্য জায়গা থেকে সংগ্রহিত। তাই কোনো তথ্য ভুল বলে প্রমাণিত হলে এই ওয়েবসাইট এর কর্তৃপক্ষ দায়ী নয়। আর যদি পারেন তাহলে ভুল এর একটি Screenshot দিয়ে মেসেজ করুন।

Getting Info...

একটি মন্তব্য পোস্ট করুন

Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.